‘ওরা আমায় মিথ্যে বলেছিল…’ বাবা-মায়ের বিয়ে নিয়ে মুখ খুললেন কঙ্গনা

কঙ্গনা জানান, তাঁর মা'কে বাবা প্রথম দেখেন এক বাস স্ট্যান্ডে। যেন সিনেমার চিত্রনাট্য। মা কলেজ থেকে ফিরছিলেন তখনই বাবার চোখে পড়ে। যতদিন পর্যন্ত কঙ্গনার মা তাঁর বাবার দিকে না তাকিয়েছেন ততদিন নাকি এ ভাবেই তাঁর মায়ের কলেজ ফিরতি বাসের সহযাত্রী ছিলেন কঙ্গনার বাবা।

'ওরা আমায় মিথ্যে বলেছিল...' বাবা-মায়ের বিয়ে নিয়ে মুখ খুললেন কঙ্গনা
বিয়ের দিন কঙ্গনার বাবা-মা (বাঁ দিকে) এবং কঙ্গনা (ডান দিকে)
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 4:58 PM

নিজেদের বিয়ে নিয়ে মিথ্যে বলেছিলেন বাবা-মা। তাঁদের বিবাহবার্ষিকীতে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। বাড়ি থেকে দেখাশোনা করেই বিয়ে হয়েছে কঙ্গনার বাবা-মায়ের, ছেলে মেয়েদের ছোট থেকে সে কথা বললেও কঙ্গনা বড় হয়ে জানতে পারেন তা মিথ্যে, বরং রীতিমতো প্রেমের বিয়ে তাঁদের। ফাঁস করেন কঙ্গনার দিদা।

সাদা-কালোতে বাবা মায়ের বিয়ের ছবি শেয়ার করে কঙ্গনা লেখেন, “আজ আমার বাবা-মায়ের বিবাহবার্ষিকী। ওঁরা আমায় ছোটবেলায় মিথ্যে বলেছিল। আমি জানতাম ওদের অ্যারেঞ্জড ম্যারেজ হয়েছে। পরে দিদা বলে ওসব কিচ্ছু না, রীতিমতো অ্যাফেয়ার।” কঙ্গনা জানান, তাঁর মা’কে বাবা প্রথম দেখেন এক বাস স্ট্যান্ডে। যেন সিনেমার চিত্রনাট্য। মা কলেজ থেকে ফিরছিলেন তখনই বাবার চোখে পড়ে। যতদিন পর্যন্ত কঙ্গনার মা তাঁর বাবার দিকে না তাকিয়েছেন ততদিন নাকি এ ভাবেই তাঁর মায়ের কলেজ ফিরতি বাসের সহযাত্রী ছিলেন কঙ্গনার বাবা।

আরও পড়ুন– কার্ফু ‘উদযাপন’? ভয়াবহ কোভিড পরিস্থিতির মধ্যেই মুম্বই ছেড়ে বাইরে যাচ্ছেন একের পর এক তারকা

দেখা হল, কথা হল, হল প্রেমও। কিন্তু ঠিক তখনই ‘অমরেশ পুরী’র মতো হাজির হয়েছিলেন কঙ্গনার দাদু। কঙ্গনা লিখেছেন, “পাপা যখন দাদুর কাছে বিয়ের প্রস্তাব নিয়ে যায় তখন প্রথমেই নাকোচ করে দেয় দাদু। কারণ বাবার রেপুটেশন একেবারেই ভাল ছিল না। মা দাদুর সবচেয়ে কাছের সন্তান ছিল। ভালবেসে দাদু গুড্ডি ডাকত মা’কে। আর গুড্ডির জন্য দাদু পছন্দ করেছিলেন এক সরকারি চাকুরে বর। কিন্তু মা সব বাধা দূর করে দাদুকে রাজি করিয়েছিল বিয়েতে।”

কঙ্গনার বাবা-মায়ের প্রেমের গল্প শুনে মুগ্ধ নেটিজেনরাও। তাঁর অনুরাগীদের বক্তব্য, ভাগ্যিস ওঁদের বিয়ে হয়েছিল, তা না হলে তোমাকে যে আমরা পেতাম না কঙ্গনা…।