ইন্টিরিয়র ডিজাইনার কঙ্গনা! কার বাড়ি সাজিয়ে দিলেন অভিনেত্রী?

কঙ্গনা মুম্বইয়ের বাড়ির একটি ভিডিও শেয়ার করেছেন। খোলা ছাদে সাজানো রয়েছে চেয়ার-টেবিল। গাছ দিয়ে সাজানো অন্দর। কঙ্গনা জানিয়েছেন, যে কাজই করেন, মন দিয়ে করতে ভালবাসেন তিনি।

  • TV9 Bangla
  • Published On - 15:45 PM, 28 Feb 2021
ইন্টিরিয়র ডিজাইনার কঙ্গনা! কার বাড়ি সাজিয়ে দিলেন অভিনেত্রী?
কঙ্গনা রানাওয়াত।

তিনি বরাবরই ভোক্যাল। অর্থাৎ নিজের মত স্পষ্ট করে বলতে ভালবাসেন। যে কোনও ইস্যুতে তিনি কী বলছেন, তা বরাবরই উঠে আসে সংবাদ শিরোনামে। তিনি অর্থাৎ বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তবে শুধুমাত্র গুরুগম্ভীর বিষয় নিয়ে কথা বলেন, তা নয়। কখনও কখনও তাঁর সোশ্যাল পোস্টে উঠে আসে পারিবারিক মুহূর্তও।

মানালিতে কঙ্গনার নিজস্ব বাড়ি রয়েছে। মাঝেমধ্যেই ছুটি কাটাতে তিনি সেখানে যান। পাশাপাশি মুম্বইতেও বাবা-মায়ের জন্য বাসস্থান করে দিয়েছেন অভিনেত্রী। সদ্য সেই বাড়িরই মেকওভার হল। আর তারই কিছু মুহূর্ত তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বাড়ির কিছু ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘মা, বাবার মুম্বইয়ের বাড়ির কিছু পরিবর্তন হল। ঋতু আর আমি সেই কাজই করছিলাম। বাড়ির আগের এবং পরের ছবি শেয়ার করলাম। দেখুন, আমার বাবা-মায়ের কেমন পছন্দ। একসঙ্গে কাজ করতে গিয়ে অনেক মজা হয়েছে। যাঁদের বাড়ি সাজানোর প্রতি আগ্রহ রয়েছে, তাঁদের হয়তো এটা অনুপ্রাণিত করবে।’

কঙ্গনা মুম্বইয়ের বাড়ির একটি ভিডিও শেয়ার করেছেন। খোলা ছাদে সাজানো রয়েছে চেয়ার-টেবিল। গাছ দিয়ে সাজানো অন্দর। কঙ্গনা জানিয়েছেন, যে কাজই করেন, মন দিয়ে করতে ভালবাসেন তিনি। তাই নিজেই যখন বাড়ি সাজানোর দায়িত্ব নিয়েছেন, তখন তাতেই রয়েছে যত্নের ছাপ। কোনও পেশাদারের সাহায্য ছাড়াই বাড়ি সাজাতে পারেন আপনি। শুধু পছন্দের দিকে খেয়াল রাখুন। অনুরাগীদের এই বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন, নির্জনতায় ছুটি উপভোগ করছেন বিপাশা-করণ