Bollywood Relationships: একসঙ্গে নেচে ঘোচালেন তিক্ততা, করণ-কার্তিকের ‘দোস্তানা’ নতুন পথে

Bollywood Relationships: একসঙ্গে নেচে ঘোচালেন তিক্ততা, করণ-কার্তিকের 'দোস্তানা' নতুন পথে

Karan-Kartik: কিছু সাম্প্রতিক ভিডিয়ো সামনে আসতেই রসায়ন পাল্টেছেন।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 20, 2022 | 5:46 PM

ফিল্ম ইন্ডাস্ট্রি অদ্ঙুত জায়গা। সেখানে বন্ধুত্ব কিংবা শত্রুতা চিরস্থায়ী নয়। সময়ে সময়ে সম্পর্ক বদলায়। কিছুদিন আগের কথা। করণ জোহরের ধর্মা থেকে চিরতরে বাদ পড়লেন কার্তিক আরিয়ান। করণের সঙ্গে ঝামেলা হয় কার্তিকের। তার জেরে প্রযোজনা সংস্থার ছবি ‘দোস্তানা টু’ থেকে বাদ পড়লেন কার্তিক। কার্তিককে বয়কট করল ধর্মা। করণ ও কার্তিক একে-অপরের মুখ দেখবেন না, এরকম একটি পরিস্থিতি তৈরি হল বলিউডে। হিন্দি সিনেমাজগতের অন্দরই বলতে শুরু করল, কার্তিকের ধর্মায় আর কোনও ছবি হবে না। এটি অভিনেতার কেরিয়ারের জন্য কতখানি ক্ষতিকারক, সেই প্রশ্নও উঠল। কিন্তু সাম্প্রতিক কিছু ভিডিয়ো সামনে আসতেই রসায়ন পাল্টেছেন। করণ-কার্তিকের নাকি বনিবনা হয়ে গিয়েছে। তাঁদের মধ্যে নাকি আর সেই তিক্ততা নেই। একটি অনুষ্ঠানে গিয়ে তাঁরা নেচেছেন একসঙ্গে। সে সব দেখার পর, জানার পর অনেকেই মনে করছেন করণ জোহর ও কার্তিক আরিয়ানের হারিয়ে যাওয়া, ফুরিয়ে যাওয়া বন্ধুত্ব ফিরে এসেছে। তাঁদের শত্রুতা ঘুচে গিয়েছে। এখন আবার তাঁরা ফ্রেন্ডস!

আর এই অসাধ্য সাধন করেছেন অভিনেতা বরুণ ধাওয়ান। তাঁর আসন্ন ছবি ‘যুগ যুগ জিও’র গান ‘নাচ পাঞ্জাবিয়াঁ’র সঙ্গে মঞ্চে উঠে একসঙ্গে নাচলেন দুই ‘শত্রু’। ঘটনাটি ঘটেছে একটি অ্যাওয়ার্ড শোয়ে। করণ ও কার্তিককে একসঙ্গে নাচতে দেখে সকলেই গালে হাত রেখেছেন। কেউ-কেউ মনে করছেন, তিক্ততা ভুলে গেলেই ভাল। কেউ-কেউ বলছেন, এ সবই পাবলিসিটি স্টান্ট। কারও আবার মনে হচ্ছে, সিনেমার স্বার্থে আর কত দূরে-দূরে থাকবেন দুই তারকা। একদিন না-একদিন বন্ধুত্বের মালা গাঁথতেই হবে তাঁদের।

এই খবরটিও পড়ুন

সম্প্রতি ‘ভুল ভুলাইয়া টু’ মুক্তি পেয়েছে কার্তিকের। মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিটি। করণেরও প্রযোজনা ও পরিচালনা মিলিয়ে একাধিক ছবি মুক্তির অপেক্ষায়। ওটিটি প্ল্যাটফর্মে আসছে তাঁর ‘কফি উইথ করণ’ও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA