করিনার ইনস্টাগ্রামের বর্ষপূর্তি, পুরনো দিন ফিরে দেখলেন নায়িকা

গত এক বছর সকলের জীবনেই নতুন অর্থ তৈরি করেছে। করোনা আতঙ্ক এবং লকডাউনের কারণে জীবন অনেক কিছু শিখিয়েছে সকলকে। করিনাও ব্যতিক্রম নন।

করিনার ইনস্টাগ্রামের বর্ষপূর্তি, পুরনো দিন ফিরে দেখলেন নায়িকা
করিনা কাপুর খান।
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 8:21 PM

দেখতে দেখতে এক বছর। একটা বছর নেহাত কম সময় নয়। এই একটা বছর আপনাদের সঙ্গ দিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। কিন্তু এক বছর কেন? করিনার অভিনয়ের কেরিয়ার তো কম দিনের নয়। তাহলে মাত্র এক বছরে তিনি কীভাবে সঙ্গ দিলেন?

আসলে করিনার ইনস্টাগ্রামের বয়স হল এক বছর। সোশ্যাল মিডিয়ায় সেলেবদের ভুয়ো অ্যাকাউন্ট থাকা কিছু নতুন তথ্য নয়। করিনারও একাধিক ভুয়ো অ্যাকাউন্ট ছিল। তবে গত বছরই নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট শুরু করেন নায়িকা। তারই বর্ষপূর্তিতে একটি মজার ভিডিয়ো ইনস্টাগ্রামেই শেয়ার করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

গত এক বছর সকলের জীবনেই নতুন অর্থ তৈরি করেছে। করোনা আতঙ্ক এবং লকডাউনের কারণে জীবন অনেক কিছু শিখিয়েছে সকলকে। করিনাও ব্যতিক্রম নন। তার উপর তিনি দ্বিতীয় বারের জন্য সন্তান সম্ভবা হয়েছিলেন। ফলে জীবনের বিশেষ কয়েকটা মুহূর্ত কাটিয়েছেন পরিবারের সঙ্গে। কখনও সইফ তাঁকে সঙ্গ দিয়েছেন। কখনও বা তৈমুরকে নিয়ে সময় কাটিয়েছেন। গত বছর তিনি হারিয়েছেনও কিছু প্রিয়জনকে। এই সব কিছুই এক নজরে ফিরে দেখেছেন করিনা।

তবে গোটা একটা বছর করিনার সঙ্গী ছিলেন তাঁর অনুরাগীরা। তাই তাঁদের ধন্যবাদ জানাতে ভোলেননি বেবো। শুধু সঙ্গে থাকার আর্জি জানিয়েছেন। ভবিষ্যতেও একসঙ্গে এমন অনেক ভাল মুহূর্ত তৈরি হবে বলে আশ্বাস দিয়েছেন করিনা।

আরও পড়ুন, ‘নিজের দলের মহিলাদের নিঃশর্তভাবে সম্মান করতে শিখুন’, ফের বিজেপিকে তোপ সায়নীর