দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করলেন করিনা, প্রশ্নে ছয়লাপ অভিনেত্রীর কমেন্ট বক্স

দিন কয়েক আগে করিনার বাবা রণধীর কাপুর 'ভুল করে' তাঁর ইনস্টাগ্রাম থেকে এক সদ্যোজাতর ছবি শেয়ার করে ফেলেন। যদিও ভুল বুঝতে পেরে পরমুহূর্তেই সেই ছবি মুছে ফেলেন তিনি।

দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করলেন করিনা, প্রশ্নে ছয়লাপ অভিনেত্রীর কমেন্ট বক্স
করিনা কাপুর খান
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 3:40 PM

জন্মের পর থেকেই দ্বিতীয় সন্তানকে অন্তরালেই রেখেছিলেন করিনা কাপুর খান। জানাননি নামও। ছবি শেয়ার করলেও তা কখনও আবছা আবার কখনও বা পিছন থেকে তোলা ছবি। অবশেষে ছোট ছেলের ছবি প্রকাশ্যে আনলেন করিনা। না, এবার আর ব্লার নয়, নয় ব্যাকসাইডও। তবে সেখানেও অভিনবত্বের ছাপ রেখে গেলেন মা করিনা।

যে ছবি করিনা শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, সদ্যোজাতর পাশে বসে রয়েছে বাবা সইফ আলি খান এবং দাদা তৈমুর। আকাশি রঙের জামা পরে পাশে শুয়ে আছে সইফিনার দ্বিতীয় সন্তান। তার মাথাভর্তি চুল। বাবার হাত ছুঁয়ে রয়েছে সে। কিন্তু না, এ বারেও ছোট ছেলের মুখ দেখাননি করিনা। বরং মুখের জায়গায় জুড়ে দিয়েছেন ‘বেবিফেস ইমোজি’।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor)

এর পরেই অভিনেত্রীর কমেন্ট বক্সে প্রশ্নের বন্যা। একজন লিখেছেন, “মুখ দেখাতে চান না ঠিকাছে, নাম কী রেখেছেন, সেটা তো একবার বলে দিতেই পারেন।” আর একজনের বক্তব্য, “তৈমুরের বেলাতেও যদি এই সিদ্ধান্ত নিতেন তবে আরও ভাল হতো।” প্রসঙ্গত, দ্বিতীয় সন্তান জন্মাবার আগে থেকেই করিনা-সইফ সিদ্ধান্ত নিয়েছিলেন পাপারাৎজির দুনিয়া থেকে তাকে আড়ালে রাখবেন। সেই মতোই ২১ ফেব্রুয়ারি তার জন্মের পর থেকেই সেই প্রোটোকলই মেনে আসছিলেন সইফিনা।

কিন্তু দিন কয়েক আগে করিনার বাবা রণধীর কাপুর ‘ভুল করে’ তাঁর ইনস্টাগ্রাম থেকে এক সদ্যোজাতর ছবি শেয়ার করে ফেলেন। যদিও ভুল বুঝতে পেরে পরমুহূর্তেই সেই ছবি মুছে ফেলেন তিনি। কিন্তু তার আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ছবিটি। সূত্র বলছে, রণধীরের শেয়ার করা ওই ছবিটি আদপে তাঁর ছোট নাতিরই। যদিও এ নিয়ে খান বা কাপুর পরিবারের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। সে যাই হোক, আপাতত করিনার দ্বিতীয় সন্তানের মুখ দেখার জন্য মুখিয়ে তাঁর ভক্তকুল।