Trolling: বুড়ি হওয়া কি অপমানের! ট্রোলারদের উল্টে তোপ দাগলেন অমৃতা, দেখে অবাক করিনা

Kareena Kapoor: স্পষ্টই জিজ্ঞেস করে বসলেন, ট্রোলারদের কি বয়স হয় না! বয়স হওয়াটা কি অপমানের! বরাবরই স্পষ্ট কথা বলতে দুবার ভাবেন না করিনা কাপুর।

Trolling:  বুড়ি হওয়া কি অপমানের! ট্রোলারদের উল্টে তোপ দাগলেন অমৃতা, দেখে অবাক করিনা
করিনা কাপুর খান।
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 9:12 AM

সম্প্রতি করিনা কাপুর ও তাঁর মহিলা মহলকে দেখা যায় করণ জোহারের জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে। মালাইকা ও অমৃতা আরোরাও ছিলেন সঙ্গেই। সেখানে হাজির হতেই পাপরাজিৎদের ক্যামেরায় ধরা পড়ে একের পর এক ছবি। আর মুহূর্তে তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ার পাতায়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট হতেই শুরু হয়ে যায় নিয়ম মাফিক ট্রোলিং। প্রসঙ্গ বয়স। শরীরে পড়েছে বয়সের ছাপ, সম্প্রতি বুড্ডি তকমা পাচ্ছেন একাধিক সেলেব। তালিকায় করিনা কাপুর থেকে শুরু করে ঐশ্বর্য, মালাইকা সকলেই রয়েছেন। তবে এবার ট্রোলারদের পাল্টা জবাব দিলেন অমৃতা আরোরা।

স্পষ্টই জিজ্ঞেস করে বসলেন, ট্রোলারদের কি বয়স হয় না! বয়স হওয়াটা কি অপমানের! বরাবরই স্পষ্ট কথা বলতে দুবার ভাবেন না করিনা কাপুর। কোনও রকমের রাখ ঢাক ছাড়াই মন খুলে কথা বলে থাকেন করিনা কাপুর। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে এক একটি মন্তব্য। এবারও তার ব্যতিক্রম হল না। ট্রোলারদের উত্তর দিতে হাজির বেবো। যে সেলেবদের রূপ ও সৌন্দর্যের ঠেলায় একটা সময় ঘুম উড়ত ভক্তদের, সেই গ্ল্যামার আজ ফিকে। বয়স হওয়াটাই স্বাভাবিক, আর বয়সের সঙ্গে সঙ্গে হারাবে জেল্লা সেই সত্যি স্বীকার করে নিতেও কোনও অসুবিধে নেই।

তাই করণের পার্টিতে ট্রোল হওয়ার পর এবার অমৃতা লিখলেন, কমেন্টে আমি এটা প্রায়ই দেখছি, যদি আমার কখনও মনে হয় যে কমেন্ট দেখি, তখন চোখে পড়ে। তবে একটা বিষয় ওপরে উঠে আসতেই চোখে পড়ে বিষয়টা। বুড্ডি কি অপমানের! কারণ আমার কাছে এটা একটা শব্দ মাত্র। একটা শব্দ যা বয়স হওয়াকে বোঝায়। হ্যাঁ আমাদের বয়স হয়েছে। আমরা এখন উইসর। কিন্তু আপনি! আপনার কি নাম নেই! মুখ নেই বয়স নেই!…। বর্তমানে নেটদুনিয়া তোলপাড় করছে এই মন্তব্য। দেখে হ্যাঁ বলিউড বেবো।