Kareena Kapoor: তাঁর যৌন অনিচ্ছার কথা অনুভব করতে পারতেন সইফ, জানালেন করিনা

গর্ভবতী অবস্থায় করিনা তাঁর যৌন অনিচ্ছার কথা জানাতেন সাইফকে। আর সাইফ একজন সাপোর্টিভ স্বামী হিসেবেই সেই ইচ্ছেকে প্রাধান্য দিয়েছেন।

Kareena Kapoor: তাঁর যৌন অনিচ্ছার কথা অনুভব করতে পারতেন সইফ, জানালেন করিনা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 12:18 PM

সইফ আলি খানের স্ত্রী করিনা কাপুর খান আজ দুই সন্তানের মা। তৈমুর আর জেহ। সদ্য লঞ্চ করেছে করিনার প্রথম বই Kareena Kapoor Khan’s Pregnancy Bible, তাঁরই প্রচারের সময়, করণ জহরকে করিনা তাঁর প্রেগনেন্সি অবস্থার বেশ কিছু কথা বলেন। কথোপকথনের মাঝেই করিনা জানান, কীভাবে তাঁর এক একটা সময় যৌন কামনা থাকতো না আর সেটা সইফ কীভাবে মেনে নিয়েছেন। 

করণ কারিনাকে জিজ্ঞেস করেন, “তুমি নিজেই বলেছো কীভাবে তোমার যৌন কামনা হারিয়েছিলে আর তোমার স্বামী সেটা খুব ভালোভাবে বুঝছিল।প্রেগনেন্সির সময় একজন মায়ের যৌন কামনা ঠিক কেমন হয়, সে নিজেকেই বা কীভাবে দেখতে পছন্দ করে?” উত্তরে করিনা বলেন যে একজন পুরুষের এই সময় সবথেকে বেশি সাপোর্টিভ হওয়া প্রয়োজন। সবসময় তাঁর স্ত্রীকে সুন্দর দেখতে লাগছে, এই ভাব প্রকাশ করতে হবে। তাঁকে সবসময় উৎসাহ দিয়ে যেতে হবে।

করিনা বলেন, “একজন গর্ভবতী মা কখনই তাঁর নিজের মেজাজ বুঝতে পারে না। কখনও সবকিছুই খুব ভালো লাগে আবার কখনও কোনো কিছুই ভালো লাগে না। সেই সময় ওই মুডগুলো বুঝতে পারা খুবই গুরুত্বপূর্ণ। এই যেমন আমি, কোনো কনো দিন নিজেকে ভীষণ সেক্সি অনুভব করতাম এবং আমি সইফকে সেটা জানাতাম, তখন ও ঘুরে আমায় বলতো, ‘তোমাকে সুন্দর লাগছে।’”

করিনা আরও যোগ করেন, “কিন্তু ছ’সাত মাস পরে এমন কিছু সময় ছিল যেখানে আমার খুব বিরক্তি লাগত। শরীরে প্রচুর ক্লান্তি থাকত। তবে মাথায় রাখতে হবে, আপনি কেবল একটি মানসিক অবস্থায় আছেন যখন আপনি জানেন না কী করণীয়। ঠিক এই সময় একজন সাপোর্টিভ স্বামী থাকা অত্যন্ত প্রয়োজনীয়। সে আপনার এই খারাপ লাগা থেকে আপনাকে সরিয়ে রাখার চেষ্টা করবে। আপনাকে ভালো ফিল করাবে। বলবে, আপনাকে সুন্দর দেখতে লাগছে। দাম্পত্যে এমন চাপ কখনই থাকা উচিৎ না যে আপনার যৌন জীবন ভীষণভাবে অ্যাক্টিভ হতেই হবে।”

কারিনা আরও বলেন যে, “গর্ভাবস্থায়, একজন মহিলার অনুভূতিগুলিকে অন্য সব কিছুর উপরে প্রাধান্য দেওয়া উচিত। “এটি একটি এমন পর্যায় যেখানে সবকিছুই সেই মহিলার মত অনুযায়ী হতে হবে। যদি আপনার স্বামী সেটা না বোঝেন, তাহলে তিনি কীভাবে আপনার সন্তানের বাবা হতে পারেন? তাঁকে আপনার প্রত্যেকটা পর্যায়কেই ভালবাসতে হবে। যদি আপনার সেক্সের ইচ্ছে না হয়, সেটাও তাঁকে বুঝে নিতে হবে। এটি একটি বিষয় যা আমি বইটিতে লিখেছি কারণ বেশিরভাগ মহিলারা এটি সম্পর্কে কথা বলতে ভয় পান।”