Kartik Aaryan Controversy: পরেশ রাওয়ালের গালে সপাট চড় কার্তিকের, প্রশ্নের মুখে পড়তেই কী বললেন অভিনেতা

Bollywood Gossip: ট্রেলার মুক্তির অনুষ্ঠানেই এই বিষয় প্রশ্নের মুখোমুখি হতে হল কার্তিক আরিয়ানকে। যদিও কার্তিক বিষয়টাকে এড়িয়ে না গিয়ে স্পষ্ট জানিয়ে দিলেন সেই সময় তাংর ভিতরে ঠিক কী চলছিল।

Kartik Aaryan Controversy: পরেশ রাওয়ালের গালে সপাট চড় কার্তিকের, প্রশ্নের মুখে পড়তেই কী বললেন অভিনেতা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 10:33 AM

বিটাউনে একটা সময় ছিল যখন বিতর্কের নাম কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। একের পর এক ছবি থেকে বাদ তিনি। করণ জোহরের (karan Johar) সঙ্গে বিবাদই তাঁর ভাগ্যের চাকা রাতারাতি পাল্টে দেয়। কীভাবে পরিস্থিতি সামলাবেন তা নিজেও বুঝতে পারছিলেন না তিনি। তবে সবটাই সময়ের সঙ্গে সঙ্গে স্বাভাবিক হয়ে যায়। ঝড়ে গতিতে ভাইরাল হয়ে যায় ‘ভুল ভুলাইয়া ২’ ছবি। যে ছবিকে রীতিমত বয়কটের ফাঁদে পড়তে হয়, নেটপাড়া রে-রে করে ওঠে সোশ্যাল মিডিয়ায় ওঠে ঝড়, ‘চলবে না কার্তিকের ছবি’, কারণ একটাই, সকলেই এই ছবিতে চেয়েছিলেন অক্ষয় কুমারকে। তবে ছবি মুক্তি পেতেই পাল্টে যায় সব সমীকরণ। ২০০ কোটির ক্লাবে মুহূর্তে জায়গা করে নেয় এই ছবি। কারণ একটাই, অনবদ্য কার্তিকের অভিনয়। তবে থেকেই আবারও বিটাউনে চাহিদা বাড়ে কার্তিকের।

বর্তমানে একের পর এক ছবি তাঁর ঝুলিতে। কার্তিক আরিয়ান স্পষ্টই একটা কথা বুঝিয়ে দিয়েছিলেন তিনি হলেন বিটাউনের লম্বা রেসের ঘোড়া। তবে বছর পড়তেই আবারও বিতর্কের কেন্দ্রে কার্তিক আরিয়ান! প্রবীণ অভিনেতা পরেশ রাওয়ালের গালে বসালেন সপাটে চড়! না, বাস্তব নয়, সদ্য মুক্তি পাওয়া ছবি ‘শেহজাদা’-র সেটে ঘটে এই ঘটনা। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরই তা সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয়।

ট্রেলার মুক্তির অনুষ্ঠানেই এই বিষয় প্রশ্নের মুখোমুখি হতে হল কার্তিক আরিয়ানকে। যদিও কার্তিক বিষয়টাকে এড়িয়ে না গিয়ে স্পষ্ট জানিয়ে দিলেন তিনি- তিনি চড় মারা থেকে বিরতই থাকেন। তাই তাঁর কাছে এই দৃশ্যে অভিনয় করাটাও ছিল কঠিন। যে অভিব্যক্তিতে চড় মারতে হয়, তা নিয়ে কার্তিকের মনে সর্বদাই এক ভয় কাজ করে। যদি আচমকা লেগে যায়!

তবে কার্তিক আরিয়ান আরও জানান, এই দৃশ্যে অভিনয় করতে কার্তিক আরিয়ানকে বেশ কিছুটা সাহায্য করেছিলেন খোদ পরেশ রাওয়ালই। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত।