Shocking News: অন্ধকার প্রাসাদ, ডিরেক্টর বললেন অ্যাকশন, কিয়ারা-কার্তিক এক পা এগোতেই কী দেখে আঁতকে ওঠে

Shocking News: অন্ধকার প্রাসাদ, ডিরেক্টর বললেন অ্যাকশন, কিয়ারা-কার্তিক এক পা এগোতেই কী দেখে আঁতকে ওঠে

Ghost Story: বিতর্ক আরও বেশি দানা বাঁধবে ছবি মুক্তির পর। বর্তমানে এই ছবির মূলে রয়েছে একাধিক রহস্য। যা নিয়ে চর্চা তুঙ্গে। আচ্ছি, ভূতের ছবি বা ভয়ের কোনও দৃশ্যে শুটিং করাটা কি খুব সহজ!

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 14, 2022 | 1:39 PM

কিয়ারা আদবাণী ও কার্তিক আরিয়ান, বর্তমানে এই জুটি ব্যস্ত রয়েছেন তাঁদের আগামী ছবির প্রচারে। ভুল ভুলাইয়া ২, যে ছবিতে একটা সময় মঞ্জুলিকা সকলের মনে শিহরণ তৈরি করেছিল, পাশাপাশি অক্ষয় কুমারের কমিক টাইমিং সকলকে চমকে দিয়েছিল, সেই স্টার জুটির বদলে এবার পর্দায় কিয়ারা-কার্তিক। ইতিমধ্যেই সামনে এসেছে ছবির ট্রেলার থেকে শুরু করে একাধিক গান। যা দেখে ভক্তদের মধ্যে দ্বিমতের অন্ত নেই। কেউ পছন্দের তালিকাতে রাখল এই ছবিকে। কেউ আবার সাফ জানিয়ে দিল অক্ষয়-বিদ্যার জায়গায় অন্য কাউকে মেনে নেওয়ার নয়।

তবে সেই বিতর্ক আরও বেশি দানা বাঁধবে ছবি মুক্তির পর। বর্তমানে এই ছবির মূলে রয়েছে একাধিক রহস্য। যা নিয়ে চর্চা তুঙ্গে। আচ্ছি, ভূতের ছবি বা ভয়ের কোনও দৃশ্যে শুটিং করাটা কি খুব সহজ! না, সকলের ক্ষেত্রে বোধহয় তা নয়, কেউ কেউ মানসিক অস্বস্তিতে ভোগে, কেউ আবার সত্যিই ভূত দেখে বসে, বিষয়টা কিয়ারা-কার্তিকের ক্ষেত্রেও তেমনটাই ঘটে। একটা অন্ধকার প্রাসাদে লোকেশন স্থির করা হয়েছিল। যেখানে একা ঢুকতে সত্যি পা কাঁপবে। পাশাপাশি যদি একটা গ্রুপ মিলেও ঢোকা যায় তাতেও দুবার ভাবতে হবে।

এই খবরটিও পড়ুন

এমনই পরিস্থিতির মুখোমুখিতে শুরু হয় শুটিং। ক্যামেরা কাস্ট বাইরে। কিয়ারা ও কার্তিককে ঢুকতে হবে ম্যানশনে। কয়েক পা এগোতেই সামনে চোখে পড়ে একটি ‘লাশ’, যা পরিকল্পনা মাফিক ছিল না। দেখে আঁতকে ওঠে কিয়ারা-কার্তিক, এখানেই শেষ নয়, তার একটু পরেই সেই লাশ উঠে বসে, দেখে পাগলের মত প্রাসাদ থেকে ছুঁটে বেরিয়ে আসেন তাঁরা। যদিও এটি ছিল একটা প্র্যাঙ্ক । পরিচালক হাসতে হাসতে এই এই গল্প শেয়ার করে নেন সকলের সঙ্গে। তবে সেই মুহূর্তে কিয়ারা-কার্তিকের পরিস্থিতি ছিল সত্যিই কোঠিন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA