kisi Ki Bhai Kisi Ki Jaan Teaser: বলিউডের বিগ ডে, পাঠান ছবির হাত ধরেই প্রকাশ্যে সলমনের ছবির টিজ়ার, ভিডিয়ো ফাঁস নেটপাড়ায়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: amartya mukhopadhaya

Updated on: Jan 25, 2023 | 6:49 PM

Teaser Leak: বুধবার সকাল থেকেই নেটপাড়ায় দুই নামে উপচে পড়ছে পোস্ট। ট্রেন্ডে জায়গা করে নিয়েছেন কেবলই শাহরুখ খান ও সলমন খান। ২১ এপ্রিল মুক্তি পাবে সলমন খানের ছবি কিসি কি ভাই কিসি কি জান ছবি।

kisi Ki Bhai Kisi Ki Jaan Teaser: বলিউডের বিগ ডে, পাঠান ছবির হাত ধরেই প্রকাশ্যে সলমনের ছবির টিজ়ার, ভিডিয়ো ফাঁস নেটপাড়ায়
বয়স ৬০ ছুঁই-ছুঁই। তবুও সলমন খানের বিয়ের অপেক্ষায় দিন গুনছে ভক্তরা। সকলের মুখে একটাই প্রশ্ন, কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি?

টানা চার বছর পর পর্দায় মুক্তি পেল শাহরুখ খান অভিনীত ছবি। পাঠান ঘিরে গত এক বছর ধরেই ভক্তমনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। ছবিতে কেমিয়ো করে ভক্তদের খিদে আরও বাড়িয়ে তুলেছিলেন সুপারস্টার সলমন খান। এই ছবির হাত ধরেই মুক্তি পেল সলমন খানের আগামী ছবির টিজার। কিসি কি ভাই কিসি কি জান ছবি নিয়ে ভক্তদের মনে যে কৌতুহল ছিল, তার অবসান ঘটল ২৫ জানুয়ারি। ছবির টিজ়ার মুক্তি পেল পাঠান ছবির হাত ধরেই। বছরের শুরুতেই প্রকাশ্যে এসেছিল খবর। শাহরুখ খানের ছবিতেই লুকিয়ে আছে সলমন খানের ভক্তদের জন্য সারপ্রাইজ। তখন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল ছবির টিজ়ার ঘিরে নানা চর্চা। এবার সেই জল্পনাই হল সত্যি। ২৫ জানুয়ারি বলিউডের বিগ ডে বললে কিছু ভুল বলা হবে না। কারণ একটাই। একে তো শাহরুখ খানের কামব্যাক ছবি পাঠান মুক্তি, তার ওপর সলমন খানের ছবির টিজ়ার মুক্তি।

সব মিলিয়ে বুধবার সকাল থেকেই নেটপাড়ায় দুই নামে উপচে পড়ছে পোস্ট। ট্রেন্ডে জায়গা করে নিয়েছেন কেবলই শাহরুখ খান ও সলমন খান। ২১ এপ্রিল মুক্তি পাবে সলমন খানের ছবি কিসি কি ভাই কিসি কি জান ছবি। যা নিয়ে ভক্তদের মনে এখন থেকেই চর্চা তুঙ্গে। তবে টিজ়ার মুক্তিতে বেজায় খুশি নেটপাড়া। কারণ একটাই, ভাইজানকে চেনা লুকে পেয়ে সকলেই খুশি। তার ওপর শাহরুখ খানের ছবিতে তাঁর উপস্থিতি তো উপরি পাওনা রয়েছেন।

টানটান অ্যাকশন, জমকালো সংলাপ, কিসি কি ভাই কিসি কি জান টিজ়ারে দেখা মিলল স্টানিং সলমনের। বোল্ড লুকে তিনি যেভাবে আসর জমালেন টিজারে, তা এক কথায় সকলের নজর কাড়ে। যদিও ছবির টিজ়ারে দেখা মিলল না শেহনাজ় গিলের। পূজা হেগেরেকে দেখা গেল রোম্যান্টিক মুডে। তারপর থেকেই কড়া টক্করে সামিল সলমনই মূল ফোকাস। তবে পাঠান দেখতে গিয়ে এই টিজ়ার দেখার জন্য আর অপেক্ষা করতে হবে না। প্রথম ছবির শো সম্প্রচারের পরই নেটপাড়ায় ছড়িয়ে পড়ল কিসি কি ভাই কিসি কি জান ছবির টিজ়ার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla