KRK: বিক্রম বেধার রিভিউ করতে রাজি কেআরকে, তবে শর্ত দিলেন কী…

Vikram Vedha: কেআরকে, প্রথম থেকেই বলিউডকে নিয়ে নানা মন্তব্য করে অভ্যস্থ। ছবি থেকে শুরু করে সেলেবদের কেরিয়ার, কটাক্ষের শিকার করতে বাকি রাখতেন না কিছুই।

KRK: বিক্রম বেধার রিভিউ করতে রাজি কেআরকে, তবে শর্ত দিলেন কী...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 12:01 PM

এবার পুজোয় বিক্রম বেধা, অন্যতম বলিউডের ছবি মুক্তি পেতে চলেছে, ব্রহ্মাস্ত্রের পর এই ছবি ঘিরেও বক্স অফিসে আয়ের আশা তুঙ্গে। অভিনেতা হৃতিক রোশন এবং সাইফ আলি খান ইতিমধ্যেই টিজার-ট্রেলার মাধ্যমে তাঁদের আগামী ছবি বিক্রম ভেদা নিয়ে চরম উত্তেজনা তৈরি করেছেন। টিজার কিংবা ট্রেলার নয়, ছবির প্রযোজনা সংস্থা থেকে সম্প্রতি  শেয়ার করে নেওয়া হয় ছবির বেশকিছু শুটিং-এর অদেখা মুহূর্ত। বিটিএস ভিডিয়ো সামনে আসার পর থেকেই ছবি ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয় ছবির প্রতিটা ক্ষেত্রে। দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে এই ছবির অদেখা মুহূর্ত। পাশাপাশি শনিবারই মুক্তি পায় এই ছবির প্রথম গান। এরই মাঝে নতুন ছবি নিয়ে মুখে কুলুপ আঁটতে নারাজ কেআরকে।

সম্প্রতি কেআরকে-কে বিপাকের সম্মুখীন হতে দেখা যায়। বলিউড নিয়ে সোশ্যাল মিডিয়ায় কেচ্ছা ছড়ানোর ফলে রীতিমত জেলেও বন্দি হতে হয় তাঁকে। তবে এবার সেই চেনা ছকে ফেরার আগেই শর্ত চাপালেন তিনি। কেআরকে, প্রথম থেকেই বলিউডকে নিয়ে নানা মন্তব্য করে অভ্যস্থ। ছবি থেকে শুরু করে সেলেবদের কেরিয়ার, কটাক্ষের শিকার করতে বাকি রাখতেন না কিছুই। প্রয়াত অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে নানা মন্তব্য করার জেরেি জেল হয়েছিল তাঁর। সামনেই বিক্রম বেধা ছবির মুক্তি। এই নিয়ে কীভাবে চুপ থাকতে পারেন কেআরকে!

কামাল আর খান গত বছর ইরফান খান এবং ঋষি কাপুরকে নিয়ে তার খারাপ মন্তব্যের জন্য জেলে বন্দী হওয়ার কয়েকদিন পরে এই প্রসঙ্গে মন্তব্য করেন। কেআরকে তার বেফাঁস মন্তব্য কমিয়ে দেবে বলে আশা করা হয়েছিল কিন্তু ইতিমধ্যেই ব্রহ্মাস্ত্রকে টার্গেট করতে দেখা যায় তাঁকে। তিনি এখন হৃতিক রোশন এবং সাইফ আলি খানের ছবি বিক্রম বেধা পর্যালোচনা করতে চান তবে একটি শর্ত রয়েছে। তিনি লিখেছেন, “আমি অবশ্যই বিক্রম বেধা ছবিটি পর্যালোচনা করব যদি বলিউডের সকলে ছবিটি মুক্তির আগে আমাকে আবার জেলে না দেয়।”