ইস্টার সানডে কীভাবে কাটালেন অর্জুন-মালাইকা?

অনেক দিন থেকেই প্রেম করছেন অর্জুন-মালাইকা। আগের সপ্তাহের শেষে অর্জুন-মালাইকা আলিবাগে ছুটি কাটাতে গিয়েছিলেন। এই সপ্তাহে তাঁরা ফের একসঙ্গে।

  • TV9 Bangla
  • Published On - 17:12 PM, 5 Apr 2021
ইস্টার সানডে কীভাবে কাটালেন অর্জুন-মালাইকা?
অর্জুন-মালাইকা

গতকাল (৪ এপ্রিল) ছিল ইস্টার সানডে। স্পেশ্যালভাবে কাটালেন অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা। ইন্ডাস্ট্রির সকলেই জানেন তাঁরা এখন প্রেমে মজেছেন। বিশেষ দিনগুলো তাঁরা একসঙ্গেই কাটান। ইস্টার সানডেও তাঁরা একসঙ্গে কাটিয়েছেন। কীভাবে কাটালেন তাঁরা?

অর্জুন-মালাইকা ইস্টার সানডে কাটালেন মালাইকার মায়ের বাড়িতে। মুম্বইতেই মালাইকার মায়ের বাড়ি। সারাদিন সেখানেই কাটালেন তাঁরা। এই ছবি মালাইকা নিজেই তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। মালাইকা পরেছিলেন কাঁচা হলুদ রঙের ড্রেস। আর অর্জুন পরেছিলেন জিন্স আর টি-শার্ট। তবে দু’জনেই মাস্ক পরেছিলেন। বোঝাই যাচ্ছে, করোনার সমস্ত বিধি-নিয়ম তাঁরা মেনে চলছেন। না মেনে উপায়ও নেই! বলি-তারকারা একের পর এক করোনা-আক্রান্ত হচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

অর্জুন-মালাইকা একা নন, মালাইকার ছেলে আরহানও গিয়েছিলে দিদার বাড়ি। মালাইকার বোন অমৃতা আরোরা এবং তাঁর স্বামীও যোগ দিয়েছিলেন ইস্টার পার্টিতে। মালাইকা-অর্জুন একসঙ্গে ইস্টার সানডে কাটাচ্ছেন অথচ সাংবাদিকদের ক্যামেরাবন্দী হবেন না তা তো হয় না! মায়ের বাড়িতে ঢোকার মুখে দু’জনেই ক্যামেরার সামনে পোজ দেন।

আরও পড়ুন :সন্তানদের দায়িত্ব একা পালন করছেন কোন বলি সেলেবরা?

আগের সপ্তাহের শেষে অর্জুন-মালাইকা আলিবাগে ছুটি কাটাতে গিয়েছিলেন। এই সপ্তাহে তাঁরা ফের একসঙ্গে। অর্জুনের ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ এখন সিনেমা হলে চলছে। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের এই ছবিতে অর্জুনের বিপরীতে আছেন পরিণীতি চোপড়া। খুব শীঘ্রই তাঁকে হরর-কমেডি ‘ভূত পুলিশ’-এ দেখা যাবে। এই ছবিতে আছেন সইফ আলি খান এবং জ্যাকলিন ফার্ণাণ্ডেজ। রাকুল প্রীত সিংয়ের সঙ্গেও একটি ছবিতে তিনি কাজ করছেন।