শাহিদ নন, মীরা ভালবাসতেন এই ক্রিকেটারকে! মুখ খুললেন নিজেই

মীরা জানান দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার এ বি ‘ডেভিলিয়ারসের উপরেই এক সময় বেশ ক্রাশ ছিল তাঁর। ইনস্টাগ্রামের ‘আস্ক ফি এনিথিং’ সেশনে তাঁকে প্রশ্ন করা হলে মীরার সটান জবাব, “এ বি ডেভিলিয়ারস, আই লাভ হিম”।

  • TV9 Bangla
  • Published On - 21:11 PM, 23 Feb 2021
শাহিদ-মীরা।

শাহিদ কাপুর নন, স্ত্রী মীরার ক্রাশ ছিলেন এক ক্রিকেটার। শুধু ক্রাশ-ই নন। মীরা ভালওবাসতেন সেই ক্রিকেটারকে। সম্প্রতি ইনস্টাগ্রামে এক মজার সেশনে নিজের পুরনো ক্রাশ নিয়ে মুখ খুললেন তিনি। নাম প্রকাশ্যে আনলেন সেই ক্রিকেটারের। কে তিনি?

মীরা জানান দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার এ বি ‘ডেভিলিয়ারসের উপরেই এক সময় বেশ ক্রাশ ছিল তাঁর। ইনস্টাগ্রামের ‘আস্ক ফি এনিথিং’ সেশনে তাঁকে প্রশ্ন করা হলে মীরার সটান জবাব, “এ বি ডেভিলিয়ারস, আই লাভ হিম”। এখানেই শেষ নয়, মীরাকে তাঁর প্রেগন্যান্সি পরবর্তী ওয়েট লস নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “তা সময় সাপেক্ষ। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল সঠিক খাওয়া দাওয়া। আর ওয়ার্ক আউট।”

 

মুখ খুললেন মীরা 

দিন কয়েক আগে সুইমিং পুলের সামনে খোলা চুলে বিকিনিতে নিজের ছবি পোস্ট করেছিলেন মীরা। তিনি লিখেছিলেন, “বিকিনি বডি অনেকটা অ্যাভোকাডোর মতো। তা পাওয়ার জন্য সারা জীবন অপেক্ষা করতে হয়। অন্যদিকে তা হারিয়ে ফেলার জন্য বা নষ্ট হয়ে যাওয়ার জন্য একটা দিনই যথেষ্ট।” যদিও নেটিজেনদের একাংশের মত ছিল, দুই সন্তানের মা হয়েও বিকিনি বডি বেশ ভালভাবেই ধরে রেখেছেন মীরা।

আস্ক মি এনিথিং সেশনে মীরার কপালে কাটা দাগের কারণ জানতে চান এক নেটিজেন। সেই প্রশ্নেরও জবাব দেন মীরা। তিনি জানান, ছোটবেলায় পড়ে গিয়ে খাটের কোনায় আঘাত লেগেই ওই দাগের সৃষ্টি হয়েছিল। যা বয়সের বাড়লেও মিলিয়ে যায়নি। ২০১৫ সালের ৭ জুলাই বিয়ে করেন শাহিদ-মীরা। তাঁদের দুই সন্তান রয়েছে মিশা কাপুর এবং জৈন কাপুর।