Bollywood Gossip: দীপিকাকে ছেড়ে পরের বউকে দেখে কাতর রণবীর সিং! হঠাৎ মৌনীকে মনে ধরেছে তাঁর…

Ranveer Singh: ভিডিয়োতে রণবীরের মৌনীকে বলতে শোনা যায়, "মৌনীজি, দেশে হিটওয়েভ চলছে। কিছু তো রেহাই দাও। এমনিতেও এখানে যদি আবহাওয়া আরও বেশি গরম হয়ে যায়, আমি নিজেকে প্রস্তুত করেই এসেছি।"

Bollywood Gossip: দীপিকাকে ছেড়ে পরের বউকে দেখে কাতর রণবীর সিং! হঠাৎ মৌনীকে মনে ধরেছে তাঁর...
রণবীর সিং ও মৌনী রায়।
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 2:50 PM

১৩ মে মুক্তি পেতে চলেছে রণবীর সিংয়ের নতুন ছবি ‘জয়েশভাই জোরদার’। ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা। সম্প্রতি ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার’-এ গিয়ে ছবির প্রচার করেছেন তিনি। সেই রিয়্যালিটি শোয়ের বিচারক মৌনী রায়। মৌনীকে দেখে মুগ্ধ হয়েছেন দীপিকা পাড়ুকোনের স্বামী। নিজের ইনস্টাগ্রামে কিছু ভিডিয়ো পোস্ট করেছেন রণবীর। সেই ভিডিয়োর একটিতে তিনি মৌনীকে গ্লোবাল ওয়ার্মিংয়ের আসল কারণ বলেছেন। আসলে তিনি বলতে চেয়েছেন মৌনী মারাত্মক ‘হট’। তাঁর কারণেই গ্লোবাল ওয়ার্মিং হচ্ছে বলে মনে করছেন রণবীর।

দীপিকার সঙ্গে বিয়ের আগে এবং বিয়ের পরেও অন্য কোনও নারীর সঙ্গে এই ধরনের ফ্লার্ট করতে দেখা যায়নি রণবীরকে। ভিডিয়ো শেয়ার করে রণবীর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “মৌনী হল গ্লোবাল ওয়ার্মিংয়ের আসল কারণ।” ভিডিয়োতে রণবীরের মৌনীকে বলতে শোনা যায়, “মৌনীজি, দেশে হিটওয়েভ চলছে। কিছু তো রেহাই দাও। এমনিতেও এখানে যদি আবহাওয়া আরও বেশি গরম হয়ে যায়, আমি নিজেকে প্রস্তুত করেই এসেছি।”

কেবল মৌনী নন, শোয়ের বিচারকের আসনে রয়েছেন সোনালি বেন্দ্রে ও রেমো ডিসুজ়া। এদিন সোনালির সঙ্গে তাঁর বিখ্যাত ছবি ‘সারফারোশ’-এর একটি সিনেও অভিনয় করেছেন রণবীর।

দিব্যাঙ্ক ঠক্করের পরিচালনায় ‘জয়েশভাই জোরদার’-এ অভিনয় করেছেন রণবীর সিং। ছবি সম্পর্কে রণবীর বলেছেন, “দারুণ ভাল অভিজ্ঞতা। এই ছবির অংশ হতে চেয়েছিলাম। এমন একটি চরিত্রে ফের অভিনয় করলাম, যা আগে হিন্দি ছবিতে কোনওদিনও তৈরি হয়নি। জয়েশভাইয়ের মতো চরিত্র কেউ আগে দেখেননি।”

আরও পড়ন: Sreelekha Mitra: ‘বহুদিন কারও বাইকে উঠিনি’… আরামের মেঘলা আবহাওয়ায় আক্ষেপ শ্রীলেখার

আরও পড়ুন: EXCLUSIVE Aparna Sen: ‘দ্য রেপিস্ট’ ছবিতে ধর্ষককে সমবেদনার দৃষ্টিভঙ্গীতে দেখিয়েছেন অপর্ণা সেন…