Nushrratt Mumbai Issue: কী এমন সমস্যা হল নুসরতের, গাড়ি ছেড়ে সাধারণ মানুষের সঙ্গেই করছেন যাতায়াত

Viral Image: সম্প্রতিতে বেশ কয়েকটি নারী কেন্দ্রিক ছবি তার ঝুলিতে থাকায় অনেকেই মনে করছেন নুসরত হয়তো এই ধরনের চরিত্রেই কাজ করতে ইচ্ছুক।

Nushrratt Mumbai Issue: কী এমন সমস্যা হল নুসরতের, গাড়ি ছেড়ে সাধারণ মানুষের সঙ্গেই করছেন যাতায়াত
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 11:30 AM

বি-টাউন সেলেব বলে কথা। সাধারণ মানুষের ধরা ছোঁয়ার বাইরে। তবে সেই সেলেবই যদি সাধারণ অফিস যাত্রীর পাশে বসে থাকেন, সাধারণ বাসে ট্রামে যাতায়াত করে, তবে বিষয়টা কেমন হয়? অনেকেই তা ভেবে না পেলেও এমনটাই ঘটিয়ে বসলেন অভিনেত্রী নুসরত বারুচা। ঝড়ের গতিতে ভাইরাল হল সেই ছবি। নিজের গাড়ি ছেড়ে লাইন দিয়ে টিকিট কেটে তিনি উঠে পড়লেন মেট্রোতে। সেই ছবি প্রকাশ্যে ছড়িয়ে পড়ে। নুসরত বারুচা বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত। তবে ব্যস্ততার মাঝে কলটাইম নিয়ে দৌড়াচ্ছেন যখন তখন তাঁর হাতে সময় নেই। মুম্বইয়ের পথে বড্ড যানজট। সেই কারণেই তিনি গাড়িতে না উঠে সোজা মেট্রোতে চরে বসলেন।

নুসরত মোটের ওপর ভালই ছবির কাজ পাচ্ছেন টিনসেল টাউনে। তবে যে ছবি তাঁর পছন্দ হয় যে চরিত্র তাঁর বেশ ইন্টারেস্টিং লাগে, তেমন চরিত্র যেমনই হোক না কেন, যে ধরনের ছবিতেই হোক না কেন, তিনি অনায়াসে গ্রহণ করে নেন। যার ফলে ছবি ঘিরে তাঁর বিশেষ কোনও মতামত থাকে না। ছবির চাহিদা অনুযায়ী নিজের চরিত্রকে তিনি ভেঙে গড়তে বেশি পছন্দ করেন। সম্প্রতিতে বেশ কয়েকটি নারী কেন্দ্রিক ছবি তার ঝুলিতে থাকায় অনেকেই মনে করছেন নুসরত হয়তো এই ধরনের চরিত্রেই কাজ করতে ইচ্ছুক। এই ভুল ধারণা ভাঙতে এবার মুখ খুললেন অভিনেত্রী। জানিয়েছিলেন কাকতালীয়ভাবে এই ছবিগুলি নারী কেন্দ্রিক।

আসল বিষয় হল ছবিগুলোর বিষয়বস্তু চরিত্র তাঁর পছন্দ হয়েছে এবং তিনি তা গ্রহণ করেছেন। নারী কেন্দ্রিক ছবি সেই বিষয়টাকে প্রাথমিক শর্ত মেনে নিয়ে ছবির প্রস্তাব গ্রহণ করেনি। ফলে পরবর্তীতে তার কাছে যদি অন্য ধরনের ছবি আসে স্বল্প দৈর্ঘ্যের চরিত্র আসে তিনি স্বাচ্ছন্দে গ্রহণ করবেন। বর্তমানে জনহিত মে জারি, চোরি ২ ও আকেলি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তবে চেনা লুকে ফিরতে তাঁর খুব বেশি দেরি নেই। তেমন চরিত্র পেলেই প্রস্তাব গ্রহণ করবেন বলেই জানান নুসরত। ফলে ভক্তদের নিরাশ হওয়ার কোনও কারণই নেই।