আজ আমার দ্বিতীয় সবচেয়ে পছন্দের দিন: কী কারণে বললেন বিপাশা?

ইনস্টা হ্যান্ডেলে তাঁর সঙ্গে এক ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘আমার নতুন বছর শুরু হবে না, যতক্ষণ না তুমি সাবধানে বাড়িতে ফিরছো।

আজ আমার দ্বিতীয় সবচেয়ে পছন্দের দিন: কী কারণে বললেন বিপাশা?
বিপাশা।
Follow Us:
| Updated on: Feb 23, 2021 | 2:33 PM

গত মাসে ৭ তারিখে বিয়াল্লিশে পা দিলেন বিপাশা। আর আজ বর করণ সিং গ্রোভারের উনচল্লিশতম জন্মদিনের সেলিব্রেশনে মাতলেন তিনি। করণের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশানে লিখলেন, ‘বছরের দ্বিতীয় সবচেয়ে পছন্দের দিন চলে এসেছে…করণের জন্মদিন। আমি তোমাকে ভালবাসি।’

বর করণকে ভীষণ ভালবাসেন বিপাশা। তাঁর প্রমাণ বারবার মিলেছে বিপাশার পোস্টে। নতুন বছরে মন ভাল ছিল না বিপাশার কারণ বর ছিলেন না বাড়িতে। ইনস্টা হ্যান্ডেলে করণের সঙ্গে এক ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘আমার নতুন বছর শুরু হবে না, যতক্ষণ না তুমি সাবধানে বাড়িতে ফিরছো। আমি তোমাকে ভালবাসি, আর পাগলের মতো তোমাকে মিস করছি।’

লাভ কাপল এখন মলদ্বীপের নীল জলে সময় কাটাচ্ছেন। কয়েক দিন ধরে বিপাশার ইনস্টা হ্যান্ডেলে চলচে ছবি পোস্ট। মধ্যরাতে করণের কেক কাটার ভিডিও পোস্ট করেন বিপাশা তাঁর ইনস্টা স্টোরিতে। গোলাপি রঙের গাউন, চোখে এক মজাদার সানগ্লাস পরে করণের সঙ্গে মজা করছেন। বার্থডে কেকের ছবি পোস্ট করে লেখেন ‘সবচেয়ে সুস্বাদু কেক’।

তবে মলদ্বীপের জলে তাঁরা একে নেই। সম্প্রতি এক ভিডিওতে তাঁদের সঙ্গে দেখা যায় ইন্ডাস্ট্রির বেশ কিছু বন্ধুদেরও। তাতে কী? বন্ধুদের মাঝেই একে অপরের প্রেমে ডুবে রয়েছেন করণ-বিপাশা।

করণ প্রসঙ্গে বিপাশা এক সাক্ষাৎকারে বলেন, “করণ গান গায়, লেখালিখি করে, মূলত একজন বাঙালি ছেলে যা-যা করে ও তা-ই করে। ও বাঙালি খাবারদাবার যেমন লাবড়া, বেগুন ভাজা, বেগুনি, ফুলকপির ডালনা, এসব ভীষণ পছন্দ করে। ইন ফ্যাক্ট, আমাদের বিয়ে হওয়ার আগেই ও বাংলা বলতে পারত। যখন ও আমার পরিবারের সঙ্গে সময় কাটায়, ও বাংলাতে কথা বলে। হয়তো, ও বাংলা ভাষা শিখেছিল এ কারণেই যেন ও আমার বাবা-মাকে ইমপ্রেস করতে পারে।”