লন্ডন থেকে ফিরে এবার লখনউ, শুরু হল ‘যোগী’ নওয়াজের শুটিং

নওয়াজকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত পরিচালক সুধীর মিশ্রর ছবি ‘সিরিয়াস মেন’ ছবিতে। কিছুদিন আগে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ওঠে, তামিল সুপারস্টার বিজয়ের ছবি ‘থালাপাথি ৬৫’-তে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন নওয়াজ।

লন্ডন থেকে ফিরে এবার লখনউ, শুরু হল 'যোগী' নওয়াজের শুটিং
নওয়াজউদ্দিন সিদ্দিকি।
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 4:11 PM

কিছুদিন আগের খবর, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি লন্ডন থেকে ফিরে লখনউতে শুরু করেছেন তাঁর নতুন ছবির শুটিং। তবে সে খবর যে মিথ্যে নয় তা ইনস্টা হ্যান্ডেলে ছবি পোস্ট করে বুঝিয়ে দিলেন খোদ অভিনেতা।  ছবির নাম ‘জোগীরা সারা রা রা’। অভিনয়ে নওয়াজের বিপরীতে অভিনয় করচেন নেহা শর্মা।

আরও পড়ুন মধ্যমায় ‘কাস্তে-হাতুড়ি’, মুখে জবাব শ্রীলেখার

ক্যাপশানে নওয়াজ লেখেন, ‘নতুন এক যাত্রা শুরু করছি! শুটিং শুরু হল ‘জোগীরা সারা রা রা’র’। পোস্ট করা ছবিতে রয়েছেন পরিচালক কুশন নন্দী এবং নেহা শর্মাও। কুশান এবং নওয়াজ এর আগে, ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

ছবিতে নওয়াজ নেহা ছাড়াও রয়েছেন সঞ্জয় মিশ্রা এবং মিমো চক্রবর্তী রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। লখনউয়ের বারবাঙ্কি, রহিমাবাদ এবং বেনারসে হবে শুট।

ছবি প্রসঙ্গে পরিচালক সংবাদমাধ্যমকে বলেন, “‘জোগীরা সারা রা রা’ আমার কাছে খুব স্পেশাল ছবি। কোভিড লকডাউন মনে হচ্ছিল আর উঠেবেই না। আমি খুশি যে আবার আমরা সেটে ফিরতে পেরেছি”

নওয়াজকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত পরিচালক সুধীর মিশ্রর ছবি ‘সিরিয়াস মেন’ ছবিতে। পরিচালক ফারুকির ‘ নো ল্যান্ড’স ম্যান’-এও অভিনয় করছেন নওয়াজ। এটি একটি ইন্দো-বাংলাদেশ-আমেরিকান ছবি। ছবির বিষয়বস্তু ‘ফ্যাসিজম’।

কিছুদিন আগে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ওঠে, তামিল সুপারস্টার বিজয়ের ছবি ‘থালাপাথি ৬৫’-তে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন নওয়াজ। পরিচালনায় নেলসন দিলীপ কুমার। খবর রটেছিল নওয়াজউদ্দিন প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু এ-খবরের সত্যতা একেবারে নাকচ করে দিয়েছেন নওয়াজউদ্দিন। তিনি বলেন “এটা গুজব। আমি এ মুহূর্তে কোনও ভিলেনের চরিত্রে অভিনয় করছি না।”