অক্ষয় কুমার অভিনীত ‘বেলবটম’-এর রিলিজ নিয়ে কোনও জল্পনা নয়, অনুরোধ প্রযোজনা সংস্থার

সূত্র মারফৎ খবর ছড়িয়েছিল সবদিক ভেবে চিন্তেই প্রযোজনা সংস্থা ‘বেলবটম’ ডিজনি+হটস্টারে রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সদ্যই এই খবরের সত্যতা সম্পূর্ণ অস্বীকার করেছে ছবির প্রযোজনা সংস্থা পূজা এন্টারটেইনমেন্ট।

  • TV9 Bangla
  • Published On - 19:25 PM, 3 May 2021
অক্ষয় কুমার অভিনীত ‘বেলবটম’-এর রিলিজ নিয়ে কোনও জল্পনা নয়, অনুরোধ প্রযোজনা সংস্থার
'বেলবটম' ছবির পোস্টার

খবর ছড়িয়েছিল অক্ষয় কুমার অভিনীত ‘বেলবটম’ রিলিজ করছে ওটিটিতেই। করোনা যেভাবে ফের থাবা বসিয়েছে, সারা দেশের নাভিশ্বাস উঠেছে। দেশের অনেক জায়গাতেই লকডাউন শুরু হয়েছে। মানুষ ফের গৃহবন্দী। পরিস্থিতি আয়ত্তে এলেও মানুষ ফের হলমুখী হবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে। সূত্র মারফৎ খবর ছড়িয়েছিল সবদিক ভেবে চিন্তেই প্রযোজনা সংস্থা ‘বেলবটম’ ডিজনি+হটস্টারে রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সদ্যই এই খবরের সত্যতা সম্পূর্ণ অস্বীকার করেছে ছবির প্রযোজনা সংস্থা পূজা এন্টারটেইনমেন্ট। তারা পরিস্কার জানিয়েছেন ছবির রিলিজ নিয়ে কোনও সিদ্ধান্তই এখনও নেওয়া হয়নি। সময়মত তাঁরা ঠিক ঘোষণা করবেন।

ঘনিষ্ঠ সূত্র মারফৎ খবর পাওয়া গিয়েছিল জানুয়ারিতে অ্যামাজন প্রাইমের সঙ্গে অনেকটা কথা এগিয়েছিল ‘বেলবটম’-এর প্রযোজকের সঙ্গে। ঠিক ছিল অ্যামাজনেই প্রথম রিলিজ করবে ‘বেলবটম’। প্রযোজনা সংস্থা ১৭০ কোটি দাবি করেছিল। কিন্তু অ্যামাজন ১২৫ কোটির বেশি দিতে রাজি হয়নি। এদিকে ফেব্রুয়ারি থেকে ভারত সরকার ১০০ শতাংশ দর্শাকাসন নিয়ে সিনেমাহলগুলো খোলার অনুমতি দেওয়ার পর এবং অনেক নতুন ছবি হলে রিলিজ হচ্ছে দেখে প্রযোজক ওটিটিতে রিলিজ করার বদলে‘বেলবটম’সিনেমাহলেই রিলিজ করার প্ল্যান করেন। ঠিক ছিল ২৮ মে সিনেমা হলেই রিলিজ করবে ‘বেলবটম’। কিন্তু করোনা সব পরিকল্পনায় জল ঢেলেছে।

‘বেলবটম’-এর প্রযোজক নিখিল আডবাণী এবং পূজা এন্টারটেইনমেন্ট। নিখিল পরিষ্কার জানিয়েছেন ছবি রিলিজের সমস্ত সিদ্ধান্ত নেবে পূজা এন্টারটেইনমেন্ট। তারা সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তি দিয়ে পরিস্কার বলেছেন, “ ছবির রিলিজ নিয়ে কোনও ঘোষণা কেবলমাত্র পূজা এন্টারটেইনমেন্ট-ই করবে। রিলিজ নিয়ে কোনও বিভ্রান্তি দয়া করে ছড়াবেন না। সাংবাদিকদের অনুরোধ জানাচ্ছি আপনারা সঠিক তথ্য জানিয়ে আমাদের পাশে থাকুন। ঠিক সময়মত ছবির রিলিজ নিয়ে আপনাদের জানাব। সবাই সাবধানে থাকবেন।”

আরও পড়ুন:করোনা আক্রান্তদের জন্য সোনুর ভাবনাকে কুর্নিশ প্রিয়াঙ্কার

‘বেলবটম’-এ অক্ষয় কুমার একজন র-এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন। তাঁর সঙ্গে অভিনয় করেছেন হুমা কুরেশি, লারা দত্তা এবং বাণী কাপুর।