Oscar Nominations: ‘আরআরআর’-এর অস্কার মনোনয়ন ভোটপর্বে সঞ্চালক প্রিয়াঙ্কা, জানালেন…

Priyanka Chopra: বক্স অফিস রেকর্ড থেকে শুরু করে ছবিতে স্টারদের অভিনয়, গল্পের উপস্থাপনা, সবই গোটা দেশ জুড়ে প্রশংসিত আরআরআর।

Oscar Nominations: 'আরআরআর'-এর অস্কার মনোনয়ন ভোটপর্বে সঞ্চালক প্রিয়াঙ্কা, জানালেন...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 1:31 PM

২০২২-এ আরআরআর মুক্তি পাওয়ার পর থেকেই তা খবরের শিরোনামে জায়গা করেনিয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল এই ছবির প্রতিটা খবর। পরতে-পরতে জড়িয়ে থাকা ছবির নানা সাফল্যে একের পর এক পালক জুড়ে চলেছে আরআরআর-এর মুকুটে। গোল্ডেন গ্লোব, ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড-এর পর এবার পালা অস্কারের। অস্কার মনোনয়ের ভোটপর্বের কাজ চলছে বর্তমানে। সেখানেই একের পর এক ছবিকে সম্প্রচার করে চলছে বিচারকদের ভোট গ্রহণ পর্ব। ভারত থেকে আসা ছবি আরআরআর-ও দেখান হয় স্ক্রিনিং-এ। আর সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ভারতের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আরআরআর-কে এই পর্যায় দেখে তিনি গর্বিত। ভোটপর্ব শেষ হওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়া জানান, ভারতের ছবির এই অনবদ্য সফরে আমি যেটুকু সংযোগ করতে পারি করার চেষ্টা করলাম। শুভেচ্ছা।

বক্স অফিস রেকর্ড থেকে শুরু করে ছবিতে স্টারদের অভিনয়, গল্পের উপস্থাপনা, সবই গোটা দেশ জুড়ে প্রশংসিত আরআরআর। তবে কেবল দেশ নয়, বিদেশের মাটিতেও এই ছবি নিয়ে চর্চা তুঙ্গে। বছর ঘুরতেই ফল পেলেন পরিচালক হাতে নাতে। একের পর এক আত্মর্জাতিক স্তরে ছবি পুরস্কৃত হচ্ছে। যার কেন্দ্রেই রয়েছে ছবির গান ‘নাটু নাটু’। ঝড়ের গতিতে ভাইরাল এই গান ২০২৩-এর শুরুতেই একাধিক সম্মানে সম্মানিত। গোল্ডেন গ্লোব-এ ‘নাটু নাটু’ পুরস্কৃত হওয়ার পর এবার ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ড-এ (Critics Choice Awards 2023) সেরা বিদেশী ভাষার ছবির পুরস্কার পায় ‘আরআরআর’।

পাশাপাশি সম্মানিত হয় ‘নাটু নাটু’ গান আরও একবার। এই গানের নির্মাণ নিয়ে একাধিক খবর সামনে এসেছিল ২০২২-এই। যেখানে পরতে-পরতে শোনা গিয়েছিল ঠিক কতটা কঠোর পরিশ্রম করে তৈরি করা হয়েছে এক একটি শট। প্রতিটা ফ্রেমকে খুঁটিয়ে-খুঁটিয়ে দেখে তবেই তা গ্রহণ করেছিলেন পরিচালক। একইভাবে নিজের ১০০ শতাংশ উজার করে দিয়েছিলেন গানের কোরিওগ্রাফার প্রেম রক্ষিত। যখন প্রথম গোল্ডেন গ্লোবের খবর কানে আসে, বিশ্বাসই করতে পারেননি। এখন গোটা দেশ তাকিয়ে এই ছবির অস্কার সফরে।