কবীর বেদীর বই প্রকাশ উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন পিগি চপস

‘স্টোরিস আই মাস্ট টেল: দ্য ইমোশনাল লাইফ অফ অ্যান অ্যাক্টর’-এ কবীর বেদীর পেশাদার এবং ব্যক্তিগত জীবনের উতরাই-চরাই ছাড়াও বলিউড, হলিউড এবং ইউরোপের স্টারডমের আকর্ষণীয় সব গল্প, তাঁর জীবনের সম্পর্কের দোলাচল,

কবীর বেদীর বই প্রকাশ উদ্বোধন অনুষ্ঠানে থাকবেন পিগি চপস
প্রিয়াঙ্কা এবং কবীর
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 3:17 PM

খবর ছিল শীঘ্রই নিজের আত্মজীবনী প্রকাশ্যে আনতে চলেছেন বর্ষীয়ান বলিউড অভিনেতা কবীর ‘স্টোরিস আই মাস্ট টেল: দ্য ইমোশনাল লাইফ অফ অ্যান অ্যাক্টর’-এ উঠে আসবে কবীরের পেশাদার ও ব্যক্তিগত জীবনের নানা অধ্যায়। বইপ্রকাশের অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন পিগি চপস। না না শারীরিকভাবে তাঁর দেখা মিলবে না।

লন্ডন থেকে ভার্চুয়ালি যোগ দেবেন বইপ্রকাশের অনুষ্ঠানে। লেখক-অভিনেতা কবীরের সঙ্গে আড্ডা-আলোচনায় সঙ্গ দেবেন প্রিয়াঙ্কা। টলতি মাসের প্রথম দিকে কবীর বেদীর আত্মজীবনীর কভার উন্মোচন করেন বলিউডের প্রথম সারির অভিনেতা সলমন খান।

View this post on Instagram

A post shared by Kabir Bedi (@ikabirbedi)

প্রবীণ অভিনেতা, কবির বেদীর আত্মজীবনী, ‘স্টোরিস আই মাস্ট টেল: দ্য ইমোশনাল লাইফ অফ অ্যান অ্যাক্টর’ প্রকাশের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের উপস্থিতি অন্য মাত্রা দিতে চলেছেন। প্রিয়াঙ্কা এবং কবীর এমন দুই অভিনেতা যাঁরা বলিউড ব্যক্তিত্ব হওয়া সত্ব্বেও আন্তর্জাতিকভাবে নিজেদের প্রতিষ্ঠা করেছেন এবং লেখক হয়েও তাঁদের জীবনকাহিনী পাঠকদের হাতে তুলে দিয়েছেন।

আরও পড়ুন কোয়ারন্টাইনের দ্বিতীয় দিনে ‘স্মার্ট’ থাকতে বললেন অর্জুন

‘স্টোরিস আই মাস্ট টেল: দ্য ইমোশনাল লাইফ অফ অ্যান অ্যাক্টর’-এ কবীর বেদীর পেশাদার এবং ব্যক্তিগত জীবনের উতরাই-চরাই ছাড়াও বলিউড, হলিউড এবং ইউরোপের স্টারডমের আকর্ষণীয় সব গল্প, তাঁর জীবনের সম্পর্কের দোলাচল, তাঁর গভীর প্রেম এবং দীর্ঘমেয়াদী ক্ষতি, কেন তাঁর বিশ্বাস বদলেছে বারেবারে? কবীরের জীবনে বিপর্যয় এবং কীভাবে তিনি নিজের দেশ ভারতকে গর্বিত করেছেন, তার বর্ণণাও থাকবে বইতে। এটি একজন মানুষের জীবন গড়া, ভাঙা এবং পুনর্নির্মাণের গল্প।

ওয়েস্টল্যান্ড প্রকাশনী সংস্থা থেকে প্রকাশিত বইটি ১৯ এপ্রিল থেকে অনলাইন এবং দেশজুড়ে বিভিন্ন বুকস্টোরে পাওয়া যাবে।

View this post on Instagram

A post shared by Kabir Bedi (@ikabirbedi)