‘প্যাডম্যান’-এর পর ফের পরিচালনায় ফিরছেন আর বালকি

এবার থ্রিলার ছবি বানাচ্ছেন আর বালকি।

  • TV9 Bangla
  • Published On - 13:47 PM, 8 Apr 2021
‘প্যাডম্যান’-এর পর ফের পরিচালনায় ফিরছেন আর বালকি
আর বালকি

২০১৮ সালে পরিচালক আর বালকি অক্ষয় কুমারকে নিয়ে বানিয়েছিলেন ‘প্যাডম্যান’। এরপর লম্বা গ্যাপ। ফের তিনি পরিচালকের আসনে বসতে চলেছেন। এবার একটি থ্রিলার ছবি বানাচ্ছেন তিনি। মুখ্য চরিত্রে অভিনয় করছেন মালায়ালাম অভিনেতা দুলকোয়ের সলমন।

আর বালকি সব সময়ই দক্ষিণী শিল্পীদের নিয়ে কাজ করেছেন তাঁর ছবিতে। ‘চিনি কম’ এবং ‘পা’-এ তিনি ইলাইরাজার মত বিদগ্ধ সঙ্গীত পরিচালকের সঙ্গে কাজ করেছিলেন। ‘শামিতাভ’ এবং ‘পা’-এ তিনি নিয়েছিলেন ধানুস এবং অরুন্ধতী নাগকে। এবার তিনি তাঁর নতুন হিন্দি থ্রিলার ছবিতে নিয়েছেন মালায়ালাম অভিনেতা দুলকোয়ের সলমনকে। দুলকোয়ের অবশ্য এর আগে ইরফান খানের সঙ্গে ‘কারওয়া’ ছবিতে অভিনয় করেছিলেন। সেটাই ছিল তাঁর বলিউডে ডেবিউ ছবি। কিন্তু বলিউডে খুব একটা জায়গা করতে পারেননি তিনি। ফিরে গিয়েছিলেন মালায়ালাম ছবির জগতে। ফের তাঁকে হিন্দি ছবিতে নিয়ে আসছেন আর বালকি।

 

View this post on Instagram

 

A post shared by Dulquer Salmaan (@dqsalmaan)

হিন্দি ছবিতে ফের সুযোগ পেয়ে খুশি দুলকোয়ের। তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন, “মালায়ালাম ছবির মার্কেট ক্রমশ ছোট হয়ে আসছে। আমি হিন্দি সিনেমায় অভিনয় করতে আগ্রহী। ভাষাটা কোনও বাঁধা নয় আমার কাছে। তবে কোনও চ্যালেঞ্জিং চরিত্রের অফার না পেলে হিন্দি সিনেমা করার কোনও মানে হয় না। আমি কখনই কোনও ‘সেফ’চরিত্রে অভিনয় করতে পছন্দ করি না।”

আরও পড়ুন :টিকাকরণ নিয়েও করোনায় আক্রান্ত হলেন নাগমা

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন বালকির এই ছবিতে একদম অন্য রকম চরিত্রে দেখা যাবে দুলকোয়েরকে। এর আগে এমন চরিত্রে তিনি কখনও অভিনয় করেননি। জোর কদমে চলছে প্রি-প্রোডাকশনের কাজ। খুব শীঘ্রই শুটিং শুরু হবে। খুব বেশিদিন ধরে শুটিং করার পরিকল্পনা নেই পরিচালকের।