Rakul Preet Singh: পুলিশের উর্দিতে রাকুল প্রীত, আবারও জুটি অজয়ের সঙ্গে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Jayita Chandra

Updated on: Oct 23, 2022 | 6:14 PM

Look Reveal: ভবিষ্যতে পুলিশের চরিত্রে যদি অভিনয় করার সুযোগ তিনি পান তবে নিশ্চয়ই খুব যত্ন সহকারে তা দর্শকদের সামনে উপস্থাপন করবেন বলেও জানান রাকুল প্রীত।

Rakul Preet Singh: পুলিশের উর্দিতে রাকুল প্রীত, আবারও জুটি অজয়ের সঙ্গে

একাধিকবার রাকুল প্রীত সিং ও অজয় দেবগণকে জোট বাঁধতে দেখা গিয়েছে। এবার থ্যাঙ্কগড ছবিতে থাকছেন রাকুল প্রীত সিং। যদিও এই খবর ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এই ছবিতে রাকুল প্রীতকে প্রথম দেখা যাবে পুলিশের বেশে। এর আগে রাকুল প্রীত সিংকে পুলিশের ভূমিকায় দেখা যায়নি। যদিও ছবির বিষয়বস্তু চিত্রনাট্য অনুযায়ী এই ছবিতে কোনও টানটান অ্যাকশন ভিত্তিক পুলিশ চরিত্র নেই। রাকুল প্রীতের কথায় এ পুলিশ শুধুমাত্র ভাবভঙ্গি আচার-আচরণে পুলিশ প্রমাণিত হলেই যথেষ্ট। এর জন্য বাড়তি খাটনি বা পরিশ্রম কোনোটিই প্রয়োজন হয়নি।

রাকুল প্রীত সিং বরাবরই একটু অন্য স্বাদের ছবি করতে পছন্দ করেন। কমার্শিয়াল হিট থেকে শুরু করে ছক ভাঙা চরিত্র তার ভীষণ পছন্দের। তবে অজয় দেবগনের সঙ্গে প্রথম জোট বাঁধার পর ব্যক্তিগত জীবনে ঘটে গিয়েছিল বিজয় বিপত্তি। একের পর এক বিয়ের প্রস্তাব আসছিল পঞ্চাশোর্ধ পুরুষদের থেকে। সকলেরই মনে ধারণা জন্মে গিয়েছিল রাকুল হয়তো বয়সে একটু বড় পার্টনারকেই বেশি পছন্দ করেন ব্যক্তিগত জীবনে। একের পর এক বিয়ে থেকে প্রেমের প্রস্তাবে না বলতে বলতে তিনি ক্লান্ত হয়ে গিয়েছিলেন। তবে পর্দায় হিট জুটির সঙ্গ ছাড়েননি তিনি এখনও।

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)

রানওয়ে ৩৪ থেকে শুরু করে থ্যাঙ্কগড, অজয়ের পাশে রাকুলকে এখন খুব স্বাভাবিক লাগে। এবার ছবির লুক সামনে এনে রাকুল জানালেন নিজের চরিত্রের বেশ কিছু তথ্য। পুলিশের চরিত্রে অভিনয় করা বেশ কঠিন, নিতে হয় বিশেষ ট্রেনিং। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাকুল প্রীত জানান এই চরিত্রের জন্য তার কোন প্রশিক্ষণের প্রয়োজন হয়নি। কারণ এই চরিত্র সেভাবে পুলিশে ভূমিকায় অবতীর্ণ হবে বা সমস্যার সমাধান করতে পথেঘাটে নেমে অ্যাকশন করবে এমনটা নয়। তবে উর্দি এই প্রথম গায়ে উঠলো, সেটার জন্য তিনি বেশ উত্তেজিত। ভবিষ্যতে পুলিশের চরিত্রে যদি অভিনয় করার সুযোগ তিনি পান তবে নিশ্চয়ই খুব যত্ন সহকারে তা দর্শকদের সামনে উপস্থাপন করবেন বলেও জানান রাকুল প্রীত।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla