Film Leaked Online: অনলাইনে লিক ‘জয়েশ ভাই জোরদার’, বক্সঅফিসে কতখানি ধাক্কা খাবে ছবি?

Film Leaked Online: অনলাইনে লিক 'জয়েশ ভাই জোরদার', বক্সঅফিসে কতখানি ধাক্কা খাবে ছবি?
'জয়েশ ভাই জোরদার'।

Ranveer Singh-Jayesh Bhai Jordaar: চিন্তার বিষয়, এই সাইটগুলিতে দর্শকের আনাগোনা কম নয়। ফলে বক্স অফিস কালেকশনে বড়সড় প্রভাব পড়ার আশঙ্কা থেকেই যাচ্ছে।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 14, 2022 | 12:56 PM

১৩ মে সারাদেশে মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত নতুন ছবি ‘জয়েশ ভাই জোরদার’। ছবি মুক্তির পরপরই ভয় পেতে শুরু করেন নির্মাতারা। ছবিটি কোনও সাইটে লিক না হয়ে যায়, সেই ভয়! সে রকমটা হলে, প্রেক্ষাগৃহে এসে ছবিটি আর কেউ দেখতেই চান না। সকলেই বাড়িতে বসে ডাউনলোড করে ছবি দেখে নেন। এমনিতেই করোনার পর মানুষের ওটিটি প্ল্যাটফর্মে ছবি দেখার ঝোঁক অনেকটা বেড়ে গিয়েছে। দর্শককে হলমুখী করাটা এই মুহূর্তে খুব গুরুত্বপূর্ণও হয়ে উঠেছে। এমন পরিস্থিতিতে কিছু সাইটে লিক হল ‘জয়েশ ভাই জোরদার’ ছবিটি। নির্মাতাদের মুখ কালো হয়ে গিয়েছে জানার পর থেকে। ছবির খারাপ মানের ভিডিয়ো লিক হয়নি। হয়েছে এক্কেবারে এইচডি (HD) ফর্ম্যাট। ছবি মুক্তির কিছুক্ষণের মধ্যেই লিক হয়েছে তামিল রকার্স, মুভি রুলসের মতো সাইটে। চিন্তার বিষয়, এই সাইটগুলিতে দর্শকের আনাগোনা কম নয়। ফলে বক্স অফিস কালেকশনে বড়সড় প্রভাব পড়ার আশঙ্কা থেকেই যাচ্ছে।

‘৮৩’ মুক্তির পর রণবীরের এই ছবিটি মুক্তি পেয়েছে গতকাল (১৩ মে, ২০২২)। দিব্যাঙ্গ ঠক্করের ছবির বিষয় এক্কেবারে নতুন। এক বাবার লড়াইয়ের কথা বলে এই ছবি। তাঁর স্ত্রী দ্বিতীয়বার কন্যা সন্তানের জন্ম দেবে। পরিবার চায় পুত্রসন্তান। এদিকে দেশে কন্যা ভ্রূণ হত্যা নতুন কিছু নয়। এই ছবিটি সেই বিষয়টিকে তুলে ধরে। দেখান হয়, বাবা জয়েশ বেশ আধুনিক। তিনি জানেন, কন্যা সন্তান হওয়ার বিষয়টি বাবার হাতে, মায়ের হাতে নেই। গর্ভবতী স্ত্রী ও কন্যাকে নিয়ে সে বাড়ি ছেড়ে পালায়।

ছবিতে রণবীর সিং ছাড়াও অভিনয় করেছেন শালিনী পাণ্ডে, বোমান ইরানি, রত্না পাঠক শাহের মতো অভিনেতা-অভিনেত্রীরা। ছবিতে গুরুগম্ভীর বিষয়কে কমিকের ছলে দেখান হয়েছে। কিন্তু অন-লাইনে লিক হলে দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে কতখানি ছবি দেখবেন, সে বিষয়ে চিন্তা থেকেই যাচ্ছে এখন থেকে। এতে প্রভাব পড়তে পারে ‘জয়েশভাই জোরদার’-এর বক্স অফিস কালেকশনেও।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA