দীপিকার পর ‘পাওরি’ ট্রেন্ডে এবার যোগ দিলেন রণবীর সিংও, ভাইরাল ভিডিয়ো

ইনস্টাগ্রামে রণবীরের বেশ কয়েকটি ফ্যানপেজ থেকে শেয়ার করা এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাতে একটা বাক্স নিয়ে রণবীর বলছেন , “ইয়ে হামারা গাজর কা হালুয়া হ্যায়। ইয়ে হাম হ্যায়। অউর ইহা পে পার্টি হো রহি হ্যায়”।

  • TV9 Bangla
  • Published On - 17:14 PM, 23 Feb 2021
রণবীর সিং

দীপিকা পাড়ুকোন যোগ দিয়েছিলেন আগেই। এ বার দীপিকার পাশপাশি ‘পাওরি’ ট্রেন্ডে যোগ দিলেন রণবীর সিং। তবে তাঁর পাওরি (পড়ুন পার্টি) করার ধরন অন্যদের থেকে একেবারে আলাদা। গাজরের হালুয়া দিয়েই ‘পাওরি’ করতে চান রণবীর।

ইনস্টাগ্রামে রণবীরের বেশ কয়েকটি ফ্যানপেজ থেকে শেয়ার করা এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাতে একটা বাক্স নিয়ে রণবীর বলছেন , “ইয়ে হামারা গাজর কা হালুয়া হ্যায়। ইয়ে হাম হ্যায়। অউর ইহা পে পার্টি হো রহি হ্যায়”। বাংলায় যার মানে করলে দাঁড়ায়, “এই হল আমার গাজরের হালুয়া, এই হলাম আমি। আর এখানে পার্টি হচ্ছে।” স্ট্রিক্ট ডায়েট মেনে চলা রণবীরের কাছে ‘চিট ডে’তে একটু গাজরের হালুয়া নিঃসন্দেহে পার্টির থেকে কম নয়।

 

View this post on Instagram

 

A post shared by DESI CINEMA (@desi__cinema)


কিন্তু কী এই ‘পাওরি’? কেনই বা এই ট্রেন্ডে এখন মজে রয়েছে সাধারণ থেকে সেলেব? দিন কয়েক আগে পাকিস্তানি মডেল দানানীরের একটি ভিডিয়ো হঠাৎই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে তাঁকে বলতে শোনা যায়, “এই আমার গাড়ি। আর এখানে পার্টি চলছে।” যেভাবে পার্টিকে বিলিতি অ্যাকসেন্টে ‘পাওরি’ বলেছিলেন দানানীর, তাই নেটিজেনদের কাছে হাসির খোরাক হয়ে যায় রাতারাতি। তাতে বাড়তি ‘ফান এলিমেন্ট’ যোগ করেন ইউটিউবার যশরাজ মুখাটে। তাঁর ‘পাওরি ভার্সন’এ ক্লিন বোল্ড হয়ে যায় নেটদুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

টলিউডের রাজ-শুভশ্রী থেকে শুরু করে বলিপাড়ার শাহিদ কাপুর-দীপিকারাও মেতে ওঠেন এই ট্রেন্ডে। দীপিকা তাঁর ছোটবেলার কিছু ছবি শেয়ার করেন। যেখানে তাঁকে কাঠের ঘোড়ায় চড়তে দেখা যাচ্ছে। সেই ছবিরই কোলাজ শেয়ার করে দীপিকা লেখেন, “এই হলাম আমি, এই আমার ঘোড়া। আর এখানে পার্টি হচ্ছে…”। এ বার সেই ট্রেন্ডে যোগ দিলেন রণবীরও। করলেন ‘পাওরি’।