আকাশ-ছোঁয়া দাম, দিল্লির হাসপাতালে ৩০০ অক্সিজেন সিলিণ্ডার পাঠালেন রবিনা ট্যান্ডন

সারা দেশে অক্সিজেনের জন্য হাহাকার শুরু হয়েছে। অক্সিজেনের অভাবে কত মানুষের মৃত্যু হচ্ছে। হাসপাতালগুলো অক্সিজেন সিলিণ্ডারের দাম আকাশ-ছোঁয়া করে দিয়েছে।

  • TV9 Bangla
  • Published On - 13:10 PM, 4 May 2021
আকাশ-ছোঁয়া দাম, দিল্লির হাসপাতালে ৩০০ অক্সিজেন সিলিণ্ডার পাঠালেন রবিনা ট্যান্ডন
রবিনা ট্যান্ডন

করোনা পরিস্থিতি সারা দেশে উদ্বেগজনক। হু হু করে বাড়ছে সংক্রমণ। আক্রান্তদের সংখ্যা দৈনিক বাড়ছে। প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়ে দিয়েছে। মৃত্যুর হারও ক্রমশ বাড়ছে। বলি তারকাদের অনেকেই এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন। সলমন খান, সোনু সুদ, অজয় দেবগণ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ অক্সিজেন যোগানের দায়িত্ব নিয়েছেন। কেউ আইসিইউ বেড তৈরিতে অর্থ সাহায্য করেছেন। কেউ অনবরত নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে করোনা চিকিৎসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন। এই লিস্টে এবার নাম লেখালেন রবিনা ট্যান্ডন। তিনি এবং তাঁর টিম দিল্লির হাসপাতালে ৩০০ অক্সিজেন সিলিণ্ডার পাঠালেন।

সারা দেশে অক্সিজেনের জন্য হাহাকার শুরু হয়েছে। অক্সিজেনের অভাবে কত মানুষের মৃত্যু হচ্ছে। হাসপাতালগুলো অক্সিজেন সিলিণ্ডারের দাম আকাশ-ছোঁয়া করে দিয়েছে। সাধারণ মানুষের ধরা-ছোঁয়ার বাইরে। ফলে অনেক করোনা-রোগী অক্সিজেনের অভাবে মৃত্যুর কোলে ঢোলে পড়ছেন। এই সমস্ত সাধারণ মানুষের কথা চিন্তা করেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রবিনা ট্যান্ডন। আপাতত ৩০০ টা অক্সিজেন সিলিণ্ডার তিনি দিল্লির হাসপাতালে পাঠিয়েছেন। রবিনা বলেছেন, “হাসপাতালগুলো চড়া দাম রেখেছে। অনেক মানুষই ওই দাম দিয়ে অক্সিজেন কিনতে পারছেন না। তাঁদের কথা মাথায় রেখেই আমরা ৩০০টা অক্সিজেন সিলিণ্ডার দিল্লিতে পাঠাচ্ছি। আমরা পুলিশ এবং অনেক এনজিও-র সঙ্গে যোগাযোগ রাখছি। আমরা প্রথম ধাপে ৩০০ টা পাঠালাম। ধাপে ধাপে আরও পাঠাব।”

আরও পড়ুন:মানুষের জীবন আজ বিপন্ন, ওটিটিতেও ছবি রিলিজ পিছিয়ে দিলেন ‘তুফান’-এর প্রযোজক ফারহান আখতার

খুব শীঘ্রই রবিনাকে নেটফ্লিক্স সিরিজ ‘আরণ্যক’-এ দেখা যাবে। একজন পুলিশ অফিসারের ভূমিকায় তিনি অভিনয় করছেন। তাঁর সঙ্গে এই সিরিজে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।