বলিউডে ওশো-র বায়োপিক নিয়ে তৈরি হচ্ছে ছবি, মূল চরিত্রে কে?

জনপ্রিয় এবং বিতর্কিত ধর্মগুরু ওশো-র বায়োপিক নিয়ে এবার বলিউডে তৈরি হচ্ছে ছবি। ছবির নাম ‘সিক্রেট অফ লাভ’। ওশোর দর্শন এবং জীবনের কয়েকটা গুরুত্বপূর্ণ ঘটনাকে কেন্দ্র করে বোনা হচ্ছে ছবির গল্প। ওশোর চরিত্রে অভিনয় করছেন কে?

  • TV9 Bangla
  • Published On - 19:05 PM, 23 Feb 2021
বলিউডে ওশো-র বায়োপিক নিয়ে তৈরি হচ্ছে ছবি, মূল চরিত্রে কে?
ধর্মগুরু ওশো

জনপ্রিয় এবং বিতর্কিত ধর্মগুরু ওশো-র বায়োপিক নিয়ে এবার বলিউডে তৈরি হচ্ছে ছবি। পরিচালনায় রিতেশ এস কুমার। ওশোকে নিয়ে এর আগে অনেক ডকুমেন্টারি তৈরি হলেও হিন্দিতে পূর্ণ দৈর্ঘের ছবি এই প্রথম। ছবির নাম ‘সিক্রেট অফ লাভ’। ওশোর দর্শন এবং জীবনের কয়েকটা গুরুত্বপূর্ণ ঘটনাকে কেন্দ্র করে বোনা হচ্ছে ছবির গল্প।

ওশো-র পোশাকি নাম আচার্য রজনীশ। তবে উনি ওশো বলেই বেশি জনপ্রিয়। হাজার হাজার ওঁর ভক্ত। তিনি যতটা জনপ্রিয়,ততটাই বিতর্কিত। এমন চরিত্রে অভিনয় করা মুখের কথা নয়। পান থেকে চুন খসলেই রে রে করে উঠবেন অগণিত ভক্তগণ। এখন প্রশ্ন কে করছেন ওশো-র চরিত্রে অভিনয়? ইন্ডাস্ট্রি সূত্রে খবর অভিনেতা-এম পি রবি কিষান ওশো-র চরিত্রে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ravi Kishan (@ravikishann)

একটি সাক্ষাৎকারে রবি কিষানকে ওশোর চরিত্রে অভিনয় করা নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি স্বীকার করেছেন সিনেমায় তিনিই হচ্ছেন ওশো। এখন থেকেই ওশো হওয়ার চেষ্টা করছেন তিনি। কীভাবে? রবি জানিয়েছেন ওশোর লেখা সমস্ত বইগুলো তিনি এখন মন দিয়ে পড়ছেন। ওঁর দর্শন গভীর ভাবে অনুধাবন করার চেষ্টা করছেন। পরিচালকের থেকেও প্রচুর সাহায্য নিচ্ছেন।

আরও পড়ুন :‘শিকারা’-র পর এ বার সাইকোলজিক্যাল থ্রিলার বানাচ্ছেন পরিচালক বিধু বিনোদ চোপড়া

প্রসঙ্গত উল্লেখযোগ্য ২০১৯ সালে প্রিয়াঙ্কা চোপড়া মা আনন্দ শীলার বায়োপিকে অভিনয় করার কথা বলেছিলেন। মা আনন্দ শীলা ছিলেন ওশোর অন্যতম একজন ঘনিষ্ঠ সহায়িকা। কিন্তু মা আনন্দ শীলা প্রিয়াঙ্কাকে বায়োপিক করার অনুমতি দেননি। এমনকী প্রিয়াঙ্কার নামে লিগ্যাল নোটিশ অবধি পাঠিয়েছিলেন।

‘সিক্রেট অফ লাভ’-এর প্রি-প্রোডাকশন এখন চলছে। খুব শীঘ্রই শুরু হবে শুটিং