Hrithik-Saba: হৃতিকের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন সাবা, কীভাবে প্রকাশ্যে আনলেন?

Hrithik-Saba: হৃতিকের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন সাবা, কীভাবে প্রকাশ্যে আনলেন?
হৃত্বিক রোশন- সাবা আজাদ

Hrithik-Saba: বিভিন্ন পোস্টে দু’জনের কথোপকথন দেখে সন্দেহ তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে। কিন্তু হৃত্বিক-সাবা এই নিয়ে কখনওই কিছু বলেননি।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 12, 2022 | 10:33 PM

আচমকাই একজন নারীর হাত ধরে এক রেস্তোরাঁ থেকে বেরোতে দেখা যায় হৃতিক রোশনকে (Hrithik Roshan)। মাস্ক পরেছিলেন দুজনেই। পাপারাৎজ়িদের নজর পড়তেই খোঁজ, কে এই নারী। খোঁজ নিতে জানা গেল তিনি সাবা আজাদ (Saba Azad)। অভিনেত্রী নায়িকা। শুরু হল চর্চা। বি-টাউনে দু’জনকে নিয়ে জল্পান শুরু। হৃত্বিক কি প্রেমে পড়েছেন এই নারীর? নাকি তাঁরা কেবলই বন্ধু? এরপর আবার হাত ধরে দুজেন গোয়াতে। পুজা বেদির নতুন রেস্তোরাঁ উদ্বেধনের পার্টিতে একসঙ্গে। সেখানে ছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও। কারণ তিনি ওই রেস্তোরাঁর অন্দরসজ্জা করেছিলেন।

বিভিন্ন পোস্টে দু’জনের কথোপকথন দেখে সন্দেহ তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে। কিন্তু হৃত্বিক-সাবা এই নিয়ে কখনওই কিছু বলেননি। এতদিন পর্যন্ত মুখে কুলুপ এঁটেছিলেন। এ বার সেই রহস্যের খোলসা করলেন স্বয়ং গায়িকা-নায়িকা। সাবা ইনস্টাগ্রামে তাঁর আগামী ছবি ‘মিনিমাম’-এর খবর ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। সেই পোস্টের কমেন্ট বাক্সে হৃতিক লিখেছেন, “তুমি দারুণ কাজ করবে আমি জানি”। তার উত্তরে সাবা লিখেছেন, “আশা রাখি তাই হবে। মন আমোর”। (আমার ভালবাসা)

এর মানে নিজের ভালবাসা আর জনসমক্ষের থেকে দূরে রাখলেন না সাবা। প্রেমকে আনলেন প্রকাশ্যে। আর এইটুকুই যথেষ্ট দু-তরফের অনুরাগীদের জন্য। তাঁর এই দেখেই শুরু করে দিয়েছেন দু’জনের বিয়ে নিয়ে জল্পনা।

রোমানিয়ান মোল্লা পরিচালিত এই ছবি ইমিগ্রেশনের উপর তৈরি। বেলজিয়ামে ছবির শুটিং হবে। ছবিতে নমিত দাস, গীতাঞ্জলী কুলকর্নী প্রমুখ অভিনয় করছেন। এই বছর জুন মাসে শুটিং শুরু হবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA