Rhea Chakraborty: ‘আরও এক সুশান্তের খোঁজে বেরিয়ে পড়েছেন’, হ্যাপিলুকে রিয়াকে দেখেই মেজাজ হারালো নেটপাড়া

Social Media Trolling: আর সদ্য তাঁর এক ভিডিয়ো সামনে আসতেই রে রে করে উঠল নেটপাড়া। কালো ওয়ানপিসে রিয়া, অতীত ভুলে কীভাবে স্বাভাকি তিনি!

Rhea Chakraborty: 'আরও এক সুশান্তের খোঁজে বেরিয়ে পড়েছেন', হ্যাপিলুকে রিয়াকে দেখেই মেজাজ হারালো নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 8:54 AM

রিয়া চক্রবর্তী নামের সঙ্গে জড়িয়ে একাধিক ওঠা-পড়ার গল্প। গত কয়েকবছরে ঠিক এভাবেই পাল্টে গিয়েছে তাঁর জীবনের স্বাভাবিক ছন্দ। আর সেই ঝড়ের নামই হল সুশান্ত সিং রাজপুত, ভালবাসা থেকে শুরু করে অপমান, অবমাননা, সবটাই তাঁর একার সফর সঙ্গী ছিল। তাই সত্যি মিথ্যের ফারাকটা একমাত্র তাঁর কাছেই স্পষ্ট। বাকিদের কাছে আজও ধোঁয়াশা, কখনও অঙ্ক কষে বলে দেওয়া যায় যে ঠিক কোন পর্যায় সুশান্ত খুনের মামলা ধামাচাপা পড়েছে, কখনও আবার আবেগের বশে সত্যি জানার সময়টাই হাতে থাকে না নেটপাড়ার। ঠিক এমনভাবেই রাতারাতি বদলে গিয়েছিল রিয়া চক্রবর্তীর জীবন একমাত্র মৃত্যু সংবাদে। সকলে চমকে উঠেছিলেন এক রবিবার, যখন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর সামনে আসে।

শেষ সময় পাশে ছিলেন না রিয়া, কেন শেষ আটদিন তিনি ছেড়ে গিয়েছিলেন সুশান্তকে, কেন একের পর এক মাদকের নেশায় ডুবে থাকতেন তাঁরা, কোথায় যেত সুশান্তের অর্থ! প্রশ্নের কোনও শেষ নেই। আর সবটাই মুখ বন্ধ করে সহ্য করেছেন রিয়া। আজও অধিকাংশের কাছেই সত্যি অধরা। মৃত্যুর তদন্তের মোড় ঘুরে গিয়েছিল মাদক কান্ডের দিকে। সেখান থেকে টানা ৫০ দিনের জেল। ঝড়ের গতিতে ছড়িয়ে ছিল এই তল্লাশি গোটা বিটাউনে। একে একে ডাক পেয়েছিলেন সকলেই। সমাজে কোণ ঠাঁসা হয়ে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী।

সেই সেলেব এবার স্বাভাবিকের পথে। আর তা দেখেই রীতিমত রে রে করে উঠছে নেট দুনিয়া। ধীরে ধীরে ছন্দে ফিরছেন রিয়া চক্রবর্তী। পার্টি থেকে শুরু করে বিভিন্ন ছোট ছোট অনুষ্ঠানে হাজির হচ্ছেন তিনি। আর সদ্য তাঁর এক ভিডিয়ো সামনে আসতেই ক্ষেপে উঠল নেটপাড়া। কালো ওয়ানপিসে রিয়া, অতীত ভুলে কীভাবে স্বাভাকি তিনি! মুহূর্তে ট্রোলের শিকার, কেউ লিখলেন- আরও এক সুশান্তের খোঁজে বেড়িয়ে পড়েছেন। কেউ আবার লিখলেন- এত টাকা রিয়া পাচ্ছেন কোথা থেকে! যদিও ট্রোলকে সহ্য করে লড়াই করে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, তা ইতিমধ্যেই প্রমাণ করে দিয়েছেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন- Rukmini Maitra: জাহ্নবী ও রুক্মিনীর জীবনে আক্ষেপ একই, চোখের জলে যে স্মৃতি ফিরে আসে বারবার

আরও পড়ুন- Samantha Prabhu: তিন মিনিটের জন্য ৫ কোটি! নোরাকে কড়া টক্কর দিয়ে পুষ্পায় জায়গা করেছিলেন সামান্থা

আরও পড়ুন- Shilpa Shetty: হীরের আংটির টোপ, লোভ সামলাতে না পেরেই তড়িঘড়ি জীবনের বড় সিদ্ধান্ত নিয়েছিলেন শিল্পা