Rhea Chakraborty: শরীরী কসরতে ব্যস্ত রিয়া, ‘বিরক্ত করবেন না’, আর্জি অভিনেত্রীর

Rhea Chakraborty: বি-টাউনে আবারও কামব্যাক করার যে মরিয়া চেষ্টায় রত রিয়া সে কথা জানা গিয়েছিল আগেই। পিছনে ফিরে তাকানো নয়। এগিয়ে যাওয়াই লক্ষ্য তাঁর

Rhea Chakraborty: শরীরী কসরতে ব্যস্ত রিয়া, 'বিরক্ত করবেন না', আর্জি অভিনেত্রীর
বিরক্ত না করার আর্জি অভিনেত্রীর
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 3:59 PM

ব্যস্ত রিয়া চক্রবর্তী। জোর কদমে চলছে তাঁর শরীর চর্চা। কথা না বাড়িয়ে তাই রিয়ার আর্জি, ‘ডু নট ডিস্টার্ব’। একটি ভিডিয়ো শেয়ার করেছেন রিয়া। সেখানেই দেখা যাচ্ছে প্রিয় বান্ধবী শিবানী দান্ডেকরের সঙ্গে শরীরী কসরতে মগ্ন তিনি। স্পোর্টস শু আর জিম আউটফিটে কখনও দিচ্ছেন লাফ আবার কখনও বা চলছে ফিট থাকার আপ্রাণ চেষ্টা। রিয়ার ক্যাপশন আবারও বলছে, “মেয়েরা ট্রেনিং নিচ্ছে”।

বি-টাউনে আবারও কামব্যাক করার যে মরিয়া চেষ্টায় রত রিয়া সে কথা জানা গিয়েছিল আগেই। পিছনে ফিরে তাকানো নয়। এগিয়ে যাওয়াই লক্ষ্য তাঁর। বন্ধু যেমন হারিয়েছেন, ঠিক তেমনই বন্ধু পেয়েওছেন অনেক। ফারহান আখতারের স্ত্রী শিবানী দান্ডেকর রিয়াকে আগলে রাখেছেন সেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই। সম্প্রতি জানা গিয়েছিল নতুন ফ্ল্যাটের খোঁজে রিয়া। ২৯ বান্দ্রা রোডের একটি বিলাসবহুল আবাসনে ১০ তলায় নাকি ফ্ল্যাট কেনার পরিকল্পনা করছেন অভিনেত্রী। পুরনো বাড়িতে আর স্মৃতি জড়িয়ে থাকা নয়। সে কারণেই কি এই সিদ্ধান্ত? নাকি নতুন ভাবে জীবন গোছানোর জন্য পুরনো স্মৃতিকেও চিরতরে বিসর্জন? উঠেছে প্রশ্ন। পাল্লা দিয়ে চলেছে কটাক্ষ।

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই রিয়া ছিলেন লাইমলাইটে। তিনি ছিলেন সুশান্তের প্রেমিকা জল গড়িয়েছিল অনেক দূর। নেটিজেনদের কাঠগড়ায় দোষী ছিলেন তিনি। এরই মধ্যে মাদক মামলায় নাম জড়ায় রিয়া ও ভাই শৌভিকের। দুইজনই মাদক মামলায় হাজতবাস করেছেন। ছাড়াও পেয়েছেন। এর মধ্যে শৌভিকের হাজতবাসের সময় ছিল রিয়ার থেকে বেশি। সে সব এখন অতীত। গত বছর মুক্তি পেয়েছে রুমি জাফরির ছবি চেহরে। এই ছবিতে স্বল্প পরিসরে অভিনয় করেছিলেন রিয়া। বক্স অফিসে যদিও সেই ছবি হিট হয়নি।

শোনা গিয়েছিল বিগবসের ১৫ তম সিজনে অংশ নেওয়ার জন্য রিয়ার কাছে গিয়েছিল মোটা টাকার অফার। কিন্তু রিয়া নাকি রাজি হননি। বিতর্কিত জীবনে আরও বিতর্ক না বাড়াতেই নাকি রিয়া পিছিয়ে গিয়েছিলেন ওই টাকার প্রলোভন সত্ত্বেও। আবার কবে মেনস্ট্রিম ছবিতে তাঁকে দেখা যাবে, এখন সেটাই দেখার।