পায়ে চোট অভিনেত্রী রিচা চাড্ডার, সেরে ওঠার শুভেচ্ছা সহকর্মীদের

দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘ওয়ে লাকি! লাকি ওয়ে’ ছবিতে ডলির ভূমিকায় অভিনয় করার মধ্য দিয়ে রিচার বলিউডে পদার্পন।

  • TV9 Bangla
  • Published On - 16:10 PM, 5 Apr 2021
পায়ে চোট অভিনেত্রী রিচা চাড্ডার, সেরে ওঠার শুভেচ্ছা সহকর্মীদের
রিচা চাড্ডা।

বলিউডের অন্যতম প্রিয় একজন অভিনেত্রী তিনি। কঠোর পরিশ্রম এবং প্রতিভার মিশেলে আজ তিনি বলিউডের মাটি আরও শক্ত করে তুলেছেন রিচা চাড্ডা। সুন্দরী অভিনেত্রী নিজের রোজনামচা তাঁর ফ্যানকূলের সঙ্গে শেয়ার করে নেন তাঁর সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে। হাল হকিকত থেকে সেল্ফি কিংবা প্রেরণামূলক বার্তা থেকে প্রেমিকের সঙ্গে রোম্যান্টিক মূহুর্তের ছবি পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম পেজে তিনি তার আহত চোট খাওয়া পায়ের ছবি পোস্ট করেন।

 

আরও পড়ুন ‘ঐতিহাসিক মিছিলে’ যাননি যাঁরা, তাঁদের নিয়ে ‘চিন্তা ভাবনা করবে’ ফেডারেশন, প্রেসিডেন্ট স্বরূপ বিশ্বাসের বার্তায় বিতর্ক

 

রিচা ছবি শেয়ার করে লিখেছেন, ‘ফরটিচিউড’ অর্থাৎ মনোবল। তার চোটের খবরটি শেয়ার করার সঙ্গে-সঙ্গেই অনেক জনপ্রিয় ব্যক্তি তার আরোগ্য কামনার শুভেচ্ছা পাঠিয়েছিলেন।

View this post on Instagram

 

A post shared by Richa Chadha (@therichachadha)

 

অচিন্ত কৌর কমেন্ট করেন ‘শীঘ্র সুস্থ হয়ে ওঠো প্রিয়। কীভাবে ম্যানেজ করো?’ উত্তরে রিচা বলেন, ‘হা হা হা হা হা। গ্ল্যামারাস মোটেও নয়… বাড়িতেই হয়েছে।” অভিনেতা গজরাজ রাও করছেন কমেন্ট, ‘শীঘ্রই সুস্থ হয়ে উঠুন।’ রিচা তার উত্তরে বলেন, ’ গজ্জুজি আপনাকে ধন্যবাদ।’ অভিনেত্রী তিলোতমা শোম লিখেছেন, ‘ওহ ইয়ার, প্রার্থনা করছি শীঘ্রই ব্যথা মুক্ত হোক,’ রিচা জবাব দেন, ‘ধন্যবাদ।’

অভিনেত্রী বর্তমানে বিশ্রামে রয়েছেন। অভিনেত্রী সম্প্রতি আলি ফজলের সঙ্গে হোলি উদযাপন করলেন। তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন এবং লেখেন, ‘শুভ হোলি। অর্গ্যানিক রঙে খেলুন, নিরাপদে থাকুন, করোনা এখনও শেষ হয়নি! এই বছর আপনার জীবন রঙিন হোক।”

 

 

View this post on Instagram

 

A post shared by Richa Chadha (@therichachadha)

 

দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘ওয়ে লাকি! লাকি ওয়ে’ ছবিতে ডলির ভূমিকায় অভিনয় করার মধ্য দিয়ে রিচা বলিউডে পদার্পন করেন। তারপর অভিনেত্রীর পিছনে আর তাকাতে হয়নি। তাঁর ভার্সেটালিটি নিয় কম কথা হয়নি। ‘শাকিলা’, ‘ফুকরে’, ‘মাসান’, ‘গ্যাংস অফ ওয়াসীপুর’, ‘পাঙ্গা’ ছবিতে তার ভিন্ন চরিত্রে অভিনয় ভীষণ প্রশংসা কুড়িয়েছে।