পরিচালক রোহিত শেট্টির দিন কীভাবে শুরু হল? ইঙ্গিত দিলেন নিজেই

দিনের শুরু কীভাবে হল পরিচালক রোহিত শেট্টির? স্বাভাবিকভাবেই জানতে উৎসুক ফ্যানরা। নিজের সোশ্যাল মিডিয়ায় ছোট্ট ইঙ্গিত রাখলেন পরিচালক নিজেই।

  • TV9 Bangla
  • Published On - 19:43 PM, 22 Feb 2021
rohit shetty
রোহিত শেট্টি

দিনের শুরু কীভাবে হল পরিচালক রোহিত শেট্টির? স্বাভাবিকভাবেই জানতে উৎসুক ফ্যানরা। নিজের সোশ্যাল মিডিয়ায় ছোট্ট ইঙ্গিত রাখলেন পরিচালক নিজেই।

ইনস্টাতে একটা ভিডিয়ো পোস্ট করেছেন রোহিত। বোঝাই যাচ্ছে জোরকদমে শুটিং করছেন তিনি। রোহিত শেট্টি শুটিং করছেন অথচ কোনও গাড়ি উড়বে না! এ পুরো সোনার পাথর বাটি! গাড়ি ওড়ানো শুট করার দৃশ্যের একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ভিডিয়োটি পোস্ট করে তিনি জিজ্ঞেস করেছেন “তুমি তোমার দিন কীভাবে শুরু করলে?” এই ছোট্ট জিজ্ঞাসাতেই পরিচালকের দিন-শুরুর গল্প কি লুকিয়ে নেই? এই ভিডিয়ো থেকেই বোঝা যাচ্ছে নতুন ছবির শুটিংয়ে মজে পরিচালক। শুটিং দিয়েই পরিচালকের দিন-শুরু।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

রোহিত শেট্টি এখন জোরকদমে শুটিং করছেন ওঁর নতুন ছবি ‘সার্কাস’-এর। ছবিতে অভিনয় করছেন রণবীর সিং, বরুণ শর্মা, জ্যাকলিন ফানার্ন্ডেজ এবং পূজা হেগড়ে। এই শুটিংয়ের দৃশ্য তাঁর নতুন ছবির হয়ত। এ-ধারণা আরও গাঢ় হচ্ছে কারণ কমেন্ট-বক্সে রণবীর সিংয়ের টিপ্পুনি “নিজের গাড়ি লুকিয়ে রাখো।”

আরও পড়ুন :মুম্বই বিমানবন্দরে হুইলচেয়ারে কপিল শর্মা! তিনি কি অসুস্থ?

‘কমেডি অফ এররস’ থেকে অনুপ্রাণিত হয়ে রোহিত শেট্টি বানাচ্ছেন এই ছবি। দমফাটা হাসির গল্প।এখন শোনা যাচ্ছে একটি ‘ক্যামিও’ চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। একটি নাচের দৃশ্যে তাঁকে দেখা যাবে। তবে এই ছবিতে দীপিকা কোনভাবেই ‘আইটেম গার্ল’ নয়। নাচের দৃশ্য ছাড়াও টুকরো টুকরো কয়েকটি দৃশ্যেও তাঁকে দেখা যাবে। শোনা যাচ্ছে তিনদিন শুটিংও করে ফেলেছেন দীপিকা। ‘সার্কাস’-এর শুটিং শেষ হতে হতে পরের মাস।