Bollywood Vs South: বলিউড কোনওদিন ‘খতম’ হবে না, বিতর্কে জল ঢাললেন রোহিত শেট্টি

Rohit Shetty: সাক্ষাৎকারে মুখ খুলে জানালেন রোহিট শেট্টি, তিনি জানালেন, ৮০র দশকে বিসিআর প্রথম যখন এসেছিল, তখনও উঠেছিল একই রব, সিনেমার বাজার শেষ হয়ে যাবে। উল্টে বলিউড আরও ফুলে ফেঁপে ওঠে।

Bollywood Vs South: বলিউড কোনওদিন 'খতম' হবে না, বিতর্কে জল ঢাললেন রোহিত শেট্টি
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2022 | 3:08 PM

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে বারে বারে জায়গা করে নিচ্ছে বলিউড বনাম দক্ষিণী বক্স অফিস। তবে সত্যি কি এবার বলিউডের বাজার নষ্ট হতে চলেছে। একের পর এক ছবি ফ্লপ, বক্স অফিসে বড় ধ্বস নিয়ে মাতামাতি তুঙ্গে। দক্ষিণী ছবির সঙ্গে নিত্য তুলনামূলক আলোচনায় মুখোমুখি পড়তে হচ্ছে বলিউডকে। কেউ বলছে বলিউডের জামানা শেষ, কারুর মুখে আবার উল্টো সুর। পাল্টে যাচ্ছে বলিউডের দর্শক। ভাল ছবির খিদে মেটাতেই নাকি সকলে ছুটছে এবার দক্ষিণে। সত্যি কি তাই।! গত গয়েকবছর আগেও ৩০০ কোটির বক্স অফিস কালেকশন দিয়েছে সলমন থেকে শুরু করে হৃত্বিক টাইগার। সেই সমীকরণ কি এখন অতীত, তা নিয়ে উঠছে প্রশ্ন।

তবে করোনা পরিস্থিতিতে যেভাবে পুলিশ সিরিজ সূর্যবংশী নিয়ে পুজোর বাজার কাঁপিয়ে ছিলেন পরিচালক রোহিত শেট্টি, তা এক কথায় বলতে গেলে প্রশংসার দাবিদার। ঝড়ের গতিতে ভাইরাল তা। তবে সেই পরিচালকেরই বিশ্বাস, বলিউডের বাজার এখনও নষ্ট হয়নি। এখনও কেন, কোনো দিনই নষ্ট হবে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রেন্ড হতে দেখা যাচ্ছে বলিউড খতম। বাস্তবটা মোটেও তেমন নয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলে জানালেন রোহিট শেট্টি, ৮০র দশকে ভিসিআর প্রথম যখন এসেছিল, তখনও উঠেছিল একই রব, সিনেমার বাজার শেষ হয়ে যাবে। উল্টে বলিউড আরও ফুলে ফেঁপে ওঠে। বর্তমানে ওটিটি ঝড় আসে, সকলে আবারও বলতে শুরু করে বাজার পরে যাবে, কিন্তু সত্যি কি তাই হয়েছে! বলিউড কোনও দিন শেষ হবে না। রোহিতের কথায়, সাউথ আগেও ছিল, শশী কাপুর থেকে শুরু করে অমিতাভ বচ্চন, সকলেই বেশকিছু হিট ছবি উপহার দিয়েছে, যা এক কথায় বলতে গেলে দক্ষিণী ছবির রিমেক।

কিন্তু সেই ছবি তখনও হিট ছিল, এখনও হিট হচ্ছে। জয়া প্রদা দক্ষিণী স্টার ছিলেন, তবে বলিউডে তিনি বহু হিট ছবি উপহার দিয়েছেন। বর্তমানে পুলিশ সিরিজ নিয়ে কাজে ব্যস্ত রোহিত শেট্টি। শিল্পা শেট্টিকে নিয়ে চলছে পুরো দমে কাজ। একই সঙ্গে তিনি আরও বেশ কিছু চিত্রনাট্য নিয়ে কাজ চালাচ্ছেন। ফলে আগামী ভাল ভাল ছবি আসছে, যা ফেরাবে বলিউডের ভাগ্য বলেই বিশ্বাস রোহিত শেট্টির।