Ranveer-Rohit-Cirkus: রোহিত, রণবীর তাঁদের ‘সার্কাস’ ছবির ট্রেলারে আনলেন চমক, যা দেখে খুশি ভক্তরা

Ranveer-Rohit-Cirkus: বিশেষ করে বহুদিন পর দুইজনকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখে সকলেই খুশি। লিখেওছেন অনেকে তা...

Ranveer-Rohit-Cirkus: রোহিত, রণবীর তাঁদের 'সার্কাস' ছবির ট্রেলারে আনলেন চমক, যা দেখে খুশি ভক্তরা
দীপিকার সঙ্গে নাচ করছেন রণবীর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 5:51 PM

রোহিত শেট্টি এবং রণবীর সিং (Ranveer Singh) তৃতীয়বারের জন্য সার্কাস (Cirkus) ছবি নিয়ে সিনেমা হলে আসছেন। সেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ছবির কাস্টিং সকলের জানা ছিল। কিন্তু ট্রেলার মুক্তি পেতেই খুশি হয়েছেন নেটিজ়েন থেকে ভক্তরা। কারণ ৪ মিনিটের ট্রেলার শেষে আইটেম ডান্সে ক্যামিও চরিত্রে পাওয়া যায় দীপিকা পাডুকোনকে (Deepika Padukone)। ছবির বিষয় থেকে রণবীর-দীপিকাকে একসঙ্গে পেয়ে কতটা খুশি হয়েছেন তাঁরা, তা দেখা গিয়েছে মন্তব্য বাক্সে কমেন্টে। বিশেষ করে বহুদিন পর দুইজনকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখে সকলেই খুশি। লিখেওছেন অনেকে তা- ‘অনেক দিন পর অনস্ক্রিন তাঁরা একসঙ্গে’। আবার একজনের মন্তব্য, ‘ওএমজি ইয়ে রানি!’ আর এক নেটিজ়েন আগুনের ইমোজি দিয়ে লিখেছেন, ‘সবচেয়ে ভাল দিক সার্কাস ছবির ট্রেলারের দীপিকা পাডুকোন’।

শুধু দীপিকা নন, ছবিতে রোহিত আরও একটি সারপ্রাইজ রেখেছেন। ট্রেলারের শেষে তাঁর চার সন্তানের নামও রয়েছে-গোপাল, মাধব, লক্ষ্মণ, এই (লাকি) । যাকে নেটিজ়েনরা ‘আনএক্সপেক্টেড’ বলে সম্বোধন করেছেন। অনেকেই পরিচালকের এই ভাবনার প্রশংসা করেছেন। তিনি তাঁর ‘গোলমাল’ ছবির সন্তানদের এখানেও রেখেছেন। সঙ্গে সেই ছবির সহঅভিনেতাদের নিয়েছেন এই ছবিতে। আবার জনি লিভার, সঞ্জয় মিশ্র, অশ্বিনী কালসেকর, মুকেশ তিওয়ারি, সিদ্ধার্থ যাদবদের ট্রেলারে দেখে সকলেই খুশি। শুধু মুখ্য চরিত্রদের নিয়ে নয়, সকলকে নিয়ে তৈরি ট্রেলারের প্রশংসায় তাই সকলেই পঞ্চমুখ হয়েছে। আবার সপরিবারে সিনেমা দেখতে যেতে পারবেন বড়দিনের ছুটিতে তাও লিখেছেন।

তবে সব ছাপিয়ে রয়েছেন দীপিকা। মন্তব্য বাক্স ভরেছে তাঁকে পেয়ে খুশি ভক্তরা সেটাই বুঝিয়ে। এক ভক্ত অবাক হয়ে লিখেছেন, ‘ওএমজি দীপিকা এতে রয়েছেন! আমি অত্যন্ত খুশি’। ‘দীপিকা ওএমজি!!’ আরও এক নেটিজ়েন লিখেছেন। ‘দীপিকার প্রবেশ অপ্রত্যাশিতভাবে দুর্দান্ত ছিল’, আর একজন লিখেছেন। আর একজনের মতে, ‘রণবীর এবং দীপিকাকে ছবিতে খুশি হয়ে নাচতে দেখে ভাল লাগছে’।

‘৮৩’ আর ‘জয়েশভাই জোদ্দার’ রণবীর অভিনীত দুটি ছবিই বক্স অফিসে ভাল ব্যবসা করেনি। তাই ‘সার্কাস’ তাঁর জন্য খুব গুরুত্বপূর্ণ ছবি। ‘৮৩’-র পর আবার বড়দিনে ছবি মুক্তি পাচ্ছে রণবীরের। ছবিতে তিনি স্ক্রিন শেয়ার করছেন পূজা হেগড়ে এবং জ্যাকলিন ফার্নান্দেজ। রয়েছে বরুণ শর্মাও। শেক্সপীয়ারের ‘কমেডি অফ এররস’-এর অনুকরণে এই ছবি তৈরি হয়েছে। এর আগে গুলজার পরিচালিত, সঞ্জীব কুমার, দেবেন ভার্মা অভিনীত ছবি ‘অঙ্গুর’-ও এই কাহিনি অবলম্বনে করা হয়। বাংলায় এই একই কাহিনির উপর তৈরি ‘ভ্রান্তিবিলাস’ ছবিতে অভিনয় করেন উত্তম কুমার, ভানু বন্দ্যোপাধ্যায়।

ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন রণবীর এবং বরুণ। অ্যাকশনের পাশাপাশি কমেডিতেও রোহিতের ছাপ রয়েছে। যার ঝলকই পাওয়া গিয়েছে ছবির ট্রেলারে। এই ছবি ছাড়াও রণবীর অভিনয় করছেন করণ জোহর পরিচালিত’ রকি অর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে। যেখানে তিনি তাঁর ‘গালি বয়’ ছবির নায়িকা আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। ছবিতে এই দুই জন ছাড়া ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি অভিনয় করছেন।