Cirkus Teaser: এই প্রথম ডবল রোলে রণবীর সিং, হাসির ছবিতে কেমন সেই চরিত্র?

Ranveer Singh: টিজ়ারে রণবীরের একটি লুকে প্রকাশ পেয়েছে, তাতে পেতে চুল আঁচড়ানো চেহারা দেখা যাচ্ছে তারকার। অন্যটিতে উশকোখুশকো চুলের রণবীরকে দেখা যায়। পূজার পরনে হলুদ শাড়ি। জ্যাকলিনকে দেখা যায় রেট্রো লুকে।

Cirkus Teaser: এই প্রথম ডবল রোলে রণবীর সিং, হাসির ছবিতে কেমন সেই চরিত্র?
রণবীর সিং...
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Nov 26, 2022 | 11:02 PM

রোহিত শেট্টির নয়া চমক। সেই চমক আবারও কমেডিতে মোড়া। চমক আসতে আর বেশি দেরি নেই। ‘সার্কাস’-এর শুটিং শেষ হয়েছে গত মাসে। চলছে পোস্ট-প্রোডাকশনের কাজ। প্রথমেই দর্শককে ছবির কিছু ঝলক দেখালেন রোহিত। সামনে আনলেন অভিনেতাদের লুক। তাতেই প্রকাশ পেল ডবল রোলে অভিনয় করছেন রণবীর সিং। এই প্রথম দ্বৈত চরিত্র রণবীরের হাতে। নতুন বিষয় নিঃসন্দেহে। ছবিতে রণবীর ছাড়াও অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ়, পূজা হেগড়ের মতো সুন্দরী অভিনেত্রীরা। আছেন বরুণ শর্মাও। তাঁকেও ডবল রোলে দেখা যাবে ছবিতে।

টিজ়ারে রণবীরের একটি লুকে প্রকাশ পেয়েছে, তাতে পেতে চুল আঁচড়ানো চেহারা দেখা যাচ্ছে তারকার। অন্যটিতে উশকোখুশকো চুলের রণবীরকে দেখা যায়। পূজার পরনে হলুদ শাড়ি। জ্যাকলিনকে দেখা যায় রেট্রো লুকে।

টিজ়ারটি ইনস্টাগ্রামে শেয়ার করে রোহিত ক্যাপশনে লিখেছেন, “পরের সপ্তাহে ট্রেলার বেরনোর আগে দেখে নিন আমাদের ‘সার্কাস’ পরিবারকে।” এই পোস্টের নীচে কমেন্ট পড়েছে অজস্র। একজন লিখেছেন, “থিয়েটারের গিয়ে ছবিটা দেখার অপেক্ষায় আছি অনেকদিন থেকে। শেষমেশ ভাল কিছু ঘটতে চলেছে বোঝা যাচ্ছে।”

এই খবরটিও পড়ুন

শুটিং শেষ করেই রণবীর তাঁর ইনস্টাগ্রামে মজা করে লিখেছিলেন, “শুটিং শেষ। এবার প্রচারের প্রস্তুতি শুরু করলাম আমরা। মাস্টার ফিল্ম মেকার, মাস্টার প্ল্যানস (Mass-ter filmmaker ke Mass-ter plans)।” পোস্টে রোহিতের সঙ্গে রণবীর বিশেষ উল্লেখ রেখেছেন বরুণ শর্মারও। বোঝাই যাচ্ছে, অভিনেতার পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন রণবীর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla