Raj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

মুম্বইয়ের অপরাধ দমন শাখা জানিয়েছে, এই ভিডিয়োগুলি বিক্রি করে ৯ কোটি টাকা রোজগার করতে চেলেছিলেন রাজ।

Raj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ
রাজ কুন্দ্রা

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার তদন্ত করতে গিয়ে তাঁর মোবাইল, ল্যাপটপ ও হার্ড ডিস্ক থেকে ১১৯টি পর্নোগ্রাফি ভিডিয়ো পেয়েছে মুম্বই পুলিশ। মুম্বইয়ের অপরাধ দমন শাখা জানিয়েছে, এই ভিডিয়োগুলি বিক্রি করে ৯ কোটি টাকা রোজগার করতে চেয়েছিলেন রাজ।

সোমবার (২০ সেপ্টেম্বর, ২০২১) জামিনে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। ছাড়া পেয়েছেন রাজের সহযোগী রায়ান ট্রোপও। রাজের আইনজীবী নিরঞ্জন মুনদার্গি বলেছেন, “আমরা আদালতে জামিনের জন্য আর্জি জানিয়েছিলাম। সেই জামিন মঞ্জুর করেছে আদালত।”

অন্যদিকে মামলা সংক্রান্ত ১৫০০ পাতার একটি চার্জ শিট আদালতে জমা করেছে মুম্বইয়ের অপরাধ দমন শাখা। জানা গিয়েছে, শিল্পাকে নিয়ে মোট ৪৩ জন সাক্ষীর বয়ান রয়েছে তাতে। রয়েছে শর্লিন চোপড়া, সেজল শাহ, অন্যান্য মডেল ও কর্মীদের বয়ানও।

 

View this post on Instagram

 

A post shared by Raj Kundra (@rajkundra9)

মাস খানেক আগেই মুম্বই পুলিশ জানিয়েছিল, রাজ জামিনে মুক্তি পেলে সমাজের কাছে ভুল বার্তা যাবে। দিন কয়েক আগে আদালতে সেই বক্তব্য পুলিশের তরফে স্পষ্ট করে জানানো হয়েছে বলে খবর। শুধু তাই নয়, জামিনে মুক্ত হলে রাজ পালিয়ে যাওয়ার চেষ্টাও করতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করেছে পুলিশ।

জামিনে মুক্ত হলে রাজ আবার একই ধরনের নীল ছবি তৈরির চেষ্টা করতে পারেন বলেও আশঙ্কা পুলিশের। ফলে সমাজের প্রতি ভুল বার্তা যেতে পারে আবারও। পাশাপাশি জামিনে মুক্ত হলে রাজের প্রদীপ বক্সি নামের যে আত্মীয় দেশের বাইরে থাকেন, তাঁর সঙ্গে মিলিত হয়ে প্রমাণ লোপাটেরও চেষ্টা করতে পারেন বলে মনে করেছে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনার শিকার যে সব মহিলারা তাঁরা আর্থিকভাবে স্বচ্ছল নন। ফলে রাজ ছাড়া পেলে হয়তো তাঁদের উপর চাপ দিয়েও প্রমাণ লোপাটের চেষ্টা হতে পারে। পাশাপাশি রাজ জেলের বাইরে থাকলে হয়তো প্রমাণ নিয়ে পুলিশের কাছে আসতে ওই মহিলারা ভয় পেতে পারেন। পুলিশের এই বক্তব্য বিবেচনা করে রাজ মামলার শুনানি পিছিয়ে দিয়েছিল আদালত। রাজকে জামিনে মুক্তি না দেওয়ার কারণ হিসেবে মোট ১৯টি কারণ আদালতে জমা করেছিল অপরাধ দমন শাখা।

আরও পড়ুন: Shilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন শিল্পা

আরও পড়ুন: Raj Kundr: পর্ন কাণ্ডে অবশেষে জামিন পেলেন রাজ কুন্দ্রা

আরও পড়ুন: Radhika and Vikrant: শুটিংয়ের ফাঁকে রাধিকার সেবা করলেন বিক্রান্ত, তাঁকে ‘গুড বয়’ বললেন রাধিকা

Click on your DTH Provider to Add TV9 Bangla