পিতৃত্বের ছুটি কাটিয়ে কাজে ফিরলেন সইফ আলি খান

বেশ কয়েক মাস আগেই শুটিংয়ের কাজ বন্ধ করে দিয়েছিলেন সইফ আলি খান। পিতৃত্বের ছুটি নিয়েছিলেন তিনি। সোমবার থেকে ফের কাজে ফিরলেন ছোটে নবাব।

পিতৃত্বের ছুটি কাটিয়ে কাজে ফিরলেন সইফ আলি খান
কাজে ফিরলেন ছোটে নবাব
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2021 | 4:58 PM

সদ্যই বাবা হয়েছেন সইফ আলি খান। তৈমুরের পর দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সইফিনা। বাড়িতে করিনা কাপুর এবং সদ্যজাতকে সময় দিচ্ছেলেন ছোটে নবাব। সইফ জানিয়েছেন মা এবং ছেলে দু’জনেই ভাল আছে। পিতৃত্বের ছুটি কাটিয়ে সোমবার থেকে ফের কাজে ফিরলেন তিনি।

বেশ কয়েক মাস আগেই শুটিংয়ের কাজ বন্ধ করে দিয়েছিলেন সইফ আলি খান। পিতৃত্বের ছুটি নিয়েছিলেন তিনি। করিনাকে সময় দিচ্ছেলেন। আগের মাসেই নতুন অতিথি এসেছে সইফিনার ঘরে। খুবই খুশি তাঁরা। গোটা বলিউড সইফিনাকে শুভেচ্ছা জানিয়েছেন। করণ জোহর থেকে শুরু করে মণীশ মালহোত্রা, মালাইকা আরোরা, করিশ্মা কাপুর সকলেই প্রচুর উপহার নিয়ে সদ্যজাতর মুখ দেখে গিয়েছেন। এ বার ছোটে নবাবের কাজে ফেরার পালা।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor)

সোমবার সকালে ভারসোভা জেটিতে সইফ আলি খান শুটিং শুরু করলেন। ছোটে নবাবের কাজে ফেরার ছবি সাংবাদিকরা ফ্রেমবন্দিও করেছেন। তবে তিনি কোন ছবির শুট করছেন তা জানা য়ায়নি। সাদা রঙের লিনেনের প্যান্টস আর লাল রঙের টি-শার্ট পরে জোরকদমে শুটিং করছেন ছোটে নবাব। তবে শুটিং করলেও কোভিড-বিধি মানছেন তিনি। মহারাষ্ট্রে কোভিড-পরিস্থিতি নতুন করে বাড়ছে। সইফ আলি খান শুটিংয়ের সময়টুকু বাদ দিয়ে মাস্ক পরে থাকছেন।

আরও পড়ুন :আলিয়া ছেলেদের পারফিউম মাখেন! জন্মদিনে জেনে নিন ৯ অজানা গল্প

সইফ আলি খানের পাইপ লাইনে বেশ কয়েকটা ছবি আছে। তাঁর ‘ভূত পুলিশ’ এবং ‘বান্টি আউর বাবলি ২’ মুক্তির অপেক্ষায়।‘বান্টি আউর বাবলি ২’তে ফের রানী মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। এই মুহূর্তে তিনি পরিচালক ওম রাউতের ‘আদিপুরুষ’-এ লক্ষ্মণের চরিত্রে অভিনয় করছেন তিনি।