শানায়ার পর আবার স্টারকিড! এ বার করণের হাত ধরে বলিউডে ‘খান’ পুত্র?

শনিবার সকালে করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মের পুরনো অফিসের বাইরে দেখা যায় তাঁকে। পিঠে ছিল ব্যাগপ্যাক।

শানায়ার পর আবার স্টারকিড! এ বার করণের হাত ধরে বলিউডে 'খান' পুত্র?
করণ জোহর।
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 4:34 PM

করণের হাত ধরে আবারও বলিউডে অভিষেক হতে চলেছে আরও এক স্টারকিডের? খবর তেমনটাই। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, দিদির পর এবার বলিপাড়ায় পা রাখতে চলেছেন সইফ আলি খান পুত্র ইব্রাহিম আলি খান।

শনিবার সকালে করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মের পুরনো অফিসের বাইরে দেখা যায় তাঁকে। পিঠে ছিল ব্যাগপ্যাক। যদিও করণ বা খান পরিবারের তরফে এখনো পর্যন্ত এ ব্যাপারে কিছু জানান হয়নি। যদিও এক সাক্ষাৎকারে এর আগে সইফ জানিয়েছিলেন, পড়াশোনার থেকেও খেলাধুলো নিয়ে ইব্রাহিম বেশি আগ্রহী। পাশপাশি সিনেমার ব্যাপারেও তাঁর আগ্রহ রয়েছে।

View this post on Instagram

A post shared by Ibrahim Ali Khan❤ (@iakfanclub)

স্টারকিড লঞ্চের ব্যাপারে করণ বরাবরই এগিয়ে আসেন। সেই আলিয়া ভাটই হোক অথবা সাম্প্রতিক কালে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর। নিজের ইনস্টাগ্রাম থেকে সে কথা শেয়ার করে দিন কয়েক আগে করণ লিখেছিলেন, “আমাদের ধর্ম ফ্যামিলিতে আরও এক সুন্দর সংযোজন। ওর কাজ করার ইচ্ছে, অধ্যবসায়, কঠোর পরিশ্রম দেখে সত্যিই খুব ভাল লাগছে।” করণ জানান এ বছরের জুলাই থেকেই শুরু হবে শানায়ার নতুন ছবির শুটিং।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ বিতর্কে যে মানুষটির নাম বারেবারেই জড়িয়েছে তিনি করণ জোহর। প্রতি বছর তাঁর এই স্টারকিডকে সুযোগ দেওয়া যে আদপে সাধারণ পরিবারের গুণী ছেলেমেয়েদের এগিয়ে যাওয়ার পথে অন্তরায় সে কথাই বারেবারে বলেছিলেন নেটিজেন থেক সমাজের বিভিন্ন মহল। করণকে নিয়ে একের পর এক ট্রোলিং, মিমে ছয়লাপ ছিল সোশ্যাল মিডিয়া। এমতাবস্থায় ফের করণের পর পর স্টারকিড লঞ্চের ঘটনায় ফের একবার উত্তাল সোশ্যাল মিডিয়া।