এই মুহূর্তে শাহরুখ-সলমন ‘পাঠান’-এ একসঙ্গে শুটিং করবেন না, কেন?

‘পাঠান’-এ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করার কথা সলমন খান-এর। শাহরুখ খান, জন আব্রাহাম, দীপিকা পাডুকোন জোর কদমে শুটিং করছিলেন দুবাইতে। কথা ছিল 'ভাইজান' দুবাইতে যোগ দেবেন শুটিংয়ে। কিন্তু এই মুহূর্তে একসঙ্গে শুটিং করবেন না তাঁরা। কেন?

এই মুহূর্তে শাহরুখ-সলমন 'পাঠান'-এ একসঙ্গে শুটিং করবেন না, কেন?
শাহরুখ-সলমন
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 7:27 PM

দুবাইতে শাহরুখ-সলমন অভিনীত ‘পাঠান’-এর শুটিং পিছিয়ে গেল। ছবির কিছু দৃশ্যের শুটিং বুর্জ খালিফাতে আগের মাসে হয়েছিল। কিন্তু বেশ কিছু অংশের শুটিং এখনও বাকি। কিন্তু বাধ সাধল ফের নতুন করে গজিয়ে-ওঠা কোভিড পরিস্থিতি। দুবাইতে গেলে এখন ১৪ দিন ‘কোয়ারেন্টাইন’-এ থাকা বাধ্যতামূলক। এতে বাজেট বেড়ে যাবে বহুগুণ। আর সেই কারণেই ছবির শুটিং পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে যশ রাজ ফিল্মস। স্বাভাবিকভাবেই এই মুহূর্তে শাহরুখ-সলমন ‘ একসঙ্গে  দুবাইতে শুটিং করতে পারবেন না।

ছবির সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজন জানিয়েছেন দুবাইয়ের বিকল্প হিসাবে এখন ইস্তানবুলের কথা ভাবছে প্রযোজনা সংস্থা। যেহেতু বেশ কিছু দৃশ্যের শুটিং দুবাইতে হয়ে গিয়েছে সেটাই এখন চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। আপাতত যতটা সম্ভব যশরাজ ফিল্ম স্টুডিয়োতেই শুটিং করা হচ্ছে।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

সদ্যই মহেশ মঞ্জয়করের ‘ অন্তিম—দ্য ফাইনাল ট্রুথ’-এর শুটিং শেষ করেছেন ‘ভাইজান’। কথা ছিল এরপর তিনি উড়ে যাবেন দুবাই। সেখানে দিন পনেরো শুট করার কথা ছিল। প্রায় পঞ্চাশ দিন শুটিং করার পরিকল্পনা ছিল দুবাইতে। আপাতত দুবাইতে শুটিং করার পরিকল্পনা বাতিল।

সলমন এই ছবিতে অভিনয় করবেন ‘টাইগার’-এর চরিত্রে। সলমনের এন্ট্রি সিন অন্য ভাবে ডিজাইন করা হয়েছে। শোনা যাচ্ছে সলমন খানের আগে হৃত্বিক রোশনকে এই চরিত্রে অভিনয় করার জন্য অফার করা হয়েছিল। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে হৃত্বিক ছবিটি করেননি। শেষমেশ ‘ভাইজান’ করতে রাজি হন। ক্যামিও করার জন্য সলমনকে বেশ মোটা টাকা অফারও করা হয়।

আরও পড়ুন :করোনার প্রথম টিকা নিলেন ‘নবাবপুত্র’ অভিনেতা সইফ আলি খান

শোনা যাচ্ছে খুব শীঘ্রই সলমন খান শুরু করবেন ‘টাইগার ৩’-এর শুটিং। এই ছবিতে আবার ‘ক্যামিও’ করবেন কিং খান।