ক্যাটরিনার বোন ইসাবেলাকে কেন শুভেচ্ছা জানালেন সলমন?

স্ট্যানলি ডি’কোস্টা পরিচালিত ‘টাইম টু ডান্স’-এ অভিনয় দিয়েই বলিউডে কেরিয়ার শুরু করছেন ইসাবেলা। তাঁর বিপরীতে রয়েছেন সূরজ পাঞ্চোলি। সেই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন সলমন।

  • TV9 Bangla
  • Published On - 16:58 PM, 27 Feb 2021
ক্যাটরিনার বোন ইসাবেলাকে কেন শুভেচ্ছা জানালেন সলমন?
সলমন খান এবং ইসাবেলা কইফ।

বলিউডের (bollywood) প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় ধীরে ধীরে নিজের জায়গা পাকা করে ফেলছেন ক্যাটরিনা কইফ। এবার দিদির পথ অনুসরণ করে বলিউড ডেবিউয়ের পরিকল্পনা করে ফেলেছেন তাঁর বোন ইসাবেলা কইফও। সে কারণেই তাঁকে শুভেচ্ছা জানালেন ভাইজান (Salman Khan)।

স্ট্যানলি ডি’কোস্টা পরিচালিত ‘টাইম টু ডান্স’-এ অভিনয় দিয়েই বলিউডে কেরিয়ার শুরু করছেন ইসাবেলা। তাঁর বিপরীতে রয়েছেন সূরজ পাঞ্চোলি। সেই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন সলমন। আগামী ১২ মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

ক্যাটরিনার সঙ্গে সলমনের প্রেমের সম্পর্ক নিয়ে এক সময় যথেষ্ট জল্পনা ছিল বলিউডে। সল্লু মিঞার পরিবারের সদস্যদের সঙ্গেও ক্যাটরিনার খুব ভাল সম্পর্ক। একসঙ্গে বহু সময় কাটিয়েছেন তাঁরা। সে কারণেই কি ক্যাটরনির বোনকে আলাদা করে শুভেচ্ছা জানালেন সলমন? এই আলোচনা চলছে সিনে মহলে।

অন্যদিকে সূরজ পাঞ্চোলি কেরিয়ারের শুরু থেকেই সলমনের আশীর্বাদ ধন্য। সূরজের প্রেমিকা জিয়া খানের মৃত্যুর পর আইনি ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন সূরজ। সে কারণেই তাঁর কেরিয়ারও ক্ষতিগ্রস্থ হয়। সে সময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন সলমন। বহুদিন পরে ফের বড়পর্দায় আসছে সূরজের ছবি। সে কারণেই আলাদা করে সলমন প্রোমোট করলেন বলে মনে করছেন সিনে মহলের একটা অংশ।

আরও পড়ুন, বৌমা করিনার কোন গুণ পছন্দ করেন শাশুড়ি শর্মিলা?