আগামীকাল সঞ্জয় লীলা বানসালীর জন্মদিন, দর্শককে কীভাবে চমক দিতে চান পরিচালক?

কাল ৫৮ বছরে পা দিচ্ছেন পরিচালক সঞ্জয় লীলা বানসালী। জন্মদিনে দর্শককে চমক দিতে চান তিনি। কিন্তু কীভাবে চমক দেবেন পরিচালক?

  • TV9 Bangla
  • Published On - 20:25 PM, 23 Feb 2021
SLB 1
সঞ্জয় লীলা বানসালী

রাত পোহালেই সঞ্জয় লীলা বানসালীর জন্মদিন। ৫৮টা বসন্ত পার করে ফেললেন পরিচালক। কিন্তু এবারের জন্মদিনটা একেবারে অন্যভাবে কাটাতে চান পরিচালক। জন্মদিনে দর্শককে চমক দিতে চান তিনি।

সিনেমার মানুষ সঞ্জয় লীলা বানসালী। সিনেমাই তাঁর ধ্যান-জ্ঞান। জন্মদিনটাও তিনি সিনেমাময় করেই রাখতে চান। আলিয়া ভাটকে নিয়ে ওঁর নতুন ছবি ‘গাঙ্গুবাঈ’-এর টিজার দর্শকদের উপহার দিতে চান তিনি। এর থেকে ভাল উপহার আর কী-বা হতে পারে!

হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’ থেকে অনুপ্রাণিত হয়ে সঞ্জয় বানিয়েছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। মূল চরিত্রে আলিয়া ভাট। নিঃসন্দেহে এই ছবি আলিয়ার কেরিয়ারে অন্য মাত্রা আনবে। ‘গাঙ্গুবাঈ’ এখনও অবধি বানানো সঞ্জয় লীলা বানসালীর সব চেয়ে বড় ছবি।

বড় পর্দায় সব সময় ম্যাজিক তৈরি করেন সঞ্জয়। এই ছবিও তার ব্যতিক্রম হবে না। স্বাভাবিকভাবেই এই ছবির টিজার দেখার জন্য মুখিয়ে থাকবেন দর্শক। সদ্যই শেষ হয়েছে ‘গাঙ্গুবাঈ’-এর শুটিং। অতিমারির কারণে বেশ কয়েক দিন শুটিং বন্ধ ছিল। ‘গাঙ্গুবাঈ’ সঞ্জয়ের ‘ড্রিম প্রজেক্ট’। কাল টিজার বেরলেও কবে ছবি মুক্তি পাবে তা নিয়ে এখনও কিছু বলেননি পরিচালক।

আরও পড়ুন :মেজাজ হারিয়ে পাপারাৎজিদের গালাগাল কপিল শর্মার

আলিয়া এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং নিয়ে ব্যস্ত। অন্যদিকে সঞ্জয় লীলা বানসালী ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন। ‘গাঙ্গুবাঈ’-এর পোস্ট প্রোডাকশনের পাশাপাশি তিনি ওয়েব সিরিজের প্রি-প্রোডাকশনে মজে আছেন।