সারা-ইনায়ার খুনসুটি, ফ্রেমবন্দি দুই বোন

শুধু সারাই নয়, ইনায়া এই উইকেন্ডে সময় কাটিয়েছে দিদিমা শর্মিলা ঠাকুরের সঙ্গেও। শর্মিলার কোলে ইনায়ার বসে থাকার ছবি শেয়ার করেছেন সোহা আলি খান।

সারা-ইনায়ার খুনসুটি, ফ্রেমবন্দি দুই বোন
সারা এবং ইনায়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 1:11 PM

রিইউনিয়ন। পতৌদি পরিবারের উইকেন্ডটা এভাবেই শুরু হয়েছে। সৌজন্যে দুই বোন। সারা আলি খান (Sara Ali Khan) এবং ইনায়া খেমু (Inaaya Naumi Kemmu)। বোনের সঙ্গে খুনসুটির ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন সারা।

শুধু সারাই নয়, ইনায়া এই উইকেন্ডে সময় কাটিয়েছে দিদিমা শর্মিলা ঠাকুরের সঙ্গেও। শর্মিলার কোলে ইনায়ার বসে থাকার ছবি শেয়ার করেছেন সোহা আলি খান। পতৌদি পরিবারের সকলেই সোশ্যাল মিডিয়ায় তুমুল অ্যাকটিভ। মায়ের সঙ্গে আজমের শরিফে সময় কাটিয়ে আসার পরই বোনের সঙ্গে দেখা করেছেন সারা। তাঁদের পারিবারিক মুহূর্ত এখন অনুরাগীদের পছন্দের তালিকায় রয়েছে।

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

আসলে সারা এবং ইব্রাহিমের সঙ্গে সইফের সম্পর্ক বরাবরই বন্ধুর মতো। অনেক সময় বয়সেই তিনি বাবা হয়েছিলেন। অমৃতা সিংয়ের কাছে দুই সন্তান বড় হলেও সইফ নিয়মিত যোগাযোগ রেখেছেন। সইফের দুই বোন সাবা এবং সোহাও ঠিক বন্ধুর মতোই সম্পর্ক রাখেন। সে কারণেই তৈমুর, ইনায়ার সঙ্গে এত বন্ধুত্ব সারার।

View this post on Instagram

A post shared by Soha (@sakpataudi)

দ্বিতীয় বার মা হওয়ার পর করিনা কাপুর খানকে দেখতে গিয়েছিলেন সারা। সদ্যোজাতের জন্য নিয়ে গিয়েছিলেন উপহারও। কখনও কখনও কেরিয়ারের বিভিন্ন পরামর্শও নাকি করিনার থেকেই পেয়ে যান সারা। সব মিলিয়ে সুখী পরিবার।

আরও পড়ুন, কেমন আছেন ঐন্দ্রিলা? ছবি শেয়ার করে জানালেন সব্যসাচী