পার্টি শেষে ঘনিষ্ঠ আলিঙ্গন, সারার জীবনে নতুন প্রেম?

সেই অভিনেতা হলেন দক্ষিণী অভিনেতা সুপারস্টার বিজয় দেবারাকোন্ডা। সর্বভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার পার্টিতে একসঙ্গে চোখে পড়েন সারা-বিজয়।

  • TV9 Bangla
  • Published On - 14:51 PM, 23 Feb 2021
পার্টি শেষে ঘনিষ্ঠ আলিঙ্গন, সারার জীবনে নতুন প্রেম?

আবারও প্রেমে পড়েছেন অভিনেতা সারা আলি খান? ডেট করছেন জনপ্রিয় এই দক্ষিণী অভিনেতাকে? বি-টাউন জুড়ে এখন প্রশ্ন একটাই। কে এই অভিনেতা? কোথা থেকেই বা গসিপের সূত্রপাত?

সেই অভিনেতা হলেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবারাকোন্ডা। সর্বভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার পার্টিতে একসঙ্গে চোখে পড়েন সারা-বিজয়। সূত্র বলছে, পার্টিতে নাকি বেশিরভাগ সময়টা বিজয়ের সঙ্গেই ঘুরতে দেখা গিয়েছে সারাকে। কেমিস্ট্রি কি লক্ষ করা গিয়েছে দু’জনের? সূত্রের মতে, এখনই সেটা হলফ করে বলা খুবই তাড়াতাড়ি হয়ে যাবে। যদিও পার্টি শেষে ঘনিষ্ঠ আলিঙ্গন করতেও দেখা যায় তাঁদের।

জানা যাচ্ছে, পার্টিতে উপস্থিত ছিলেন পরিচালক করণ জোহারও। করণের প্রযোজনায় ‘লিগার’ ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন বিজয়। প্রশ্ন উঠছে,  সেই ছবিতে কি থাকবেন সারাও? সে জন্যই এই আগাম ‘পাব্লিসিটি স্টান্ট’? নাকি সত্যিই  নতুন সম্পর্কের আভাস? বিজয়ের সঙ্গে যে কাজ করতে সারা আগ্রহী সে কথা খুল্লামখুল্লা আগেই জানিয়েছেন সারা। ইন্সটা স্টোরিতে বিজয়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন ফ্যান মোমেন্ট। অবশেষে সারার সেই স্বপ্নই কি সত্যি হচ্ছে? তা অবশ্য সময়ই বলবে।

 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

প্রসঙ্গত, এর আগে সারার সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর প্রথম ছবি ‘কেদারনাথ’ কো-স্টার সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। ‘লাভ আজ কাল’-এর সময়েও কো-স্টার কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর প্রেমের খবর নিয়ে তোলপাড় ছিল বলিপাড়া।