Aryan Khan Debut: অবশেষে সামনে আরিয়ানের ডেবিউর খবর, ছেলের আবদারের কী জবাব দিলেন শাহরুখ

Good News: ছেলের পোস্ট দেখা মাত্র নিজেকে আটকে রাখতে পারলেন না শাহরুখ খান। প্রকাশ্যেই কমেন্ট করে বসলেন।

Aryan Khan Debut: অবশেষে সামনে আরিয়ানের ডেবিউর খবর, ছেলের আবদারের কী জবাব দিলেন শাহরুখ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 12:04 PM

স্টারকিডদের ডেবিউ নিয়ে ভক্তদের বরাবরই কৌতুহল বর্তমান। শাহরুখ খানের (Shah Rukh Khan) সন্তানেরা কবে ডেবিউ করবেন তা নিয়ে প্রশ্নও ছিল বর্তমান। এবার তারই মিলল উত্তর। সুহানা খান ইতিমধ্যেই অভিনয়ে হাতেখড়ি করেছেন। তবে শত চেষ্টাতেও আরিয়ান খানকে (Aryan Khan) বলিউডে ডেবিউ করাতে পারেননি কেউ অভিনয়ের ক্ষেত্রে। কারণ তিনি প্রথম থেকেই স্থির করেছিলেন যে তিনি অভিনয় করবেন না। বারে বারে করণ জোহর তাঁর সঙ্গে দেখা করতে আসলেও তিনি এই প্রসঙ্গে মুখ খোলেননি। বারে বারেই ফিরিয়েছেন বাবার বিশেষ বন্ধুকে। একটা সময়ের পর করণ জোহর (Karan Johar)  হালই ছেড়েদেন। অন্যদিকে আরিয়ান খান জানিয়েছিলেন যে, তিনি কেবল পরিচালনাতেই আসতে চান। আর এবার সেই ইচ্ছেপূরণের পালা। তবে আর কোনও জল্পনা নয়, এবার খোদ আরিয়ান খান নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুখবর শেয়ার করেন। লেখেন- ‘লেখার কাজ শেষ, এবার কেবল অ্যাকশন বলার অপেক্ষা’।

View this post on Instagram

A post shared by Aryan Khan (@___aryan___)

ছেলের পোস্ট দেখা মাত্র নিজেকে আটকে রাখতে পারলেন না শাহরুখ খান। প্রকাশ্যেই কমেন্ট করে বসলেন। লিখলেন- ‘দারুণ, ভাবনা, বিশ্বাস, স্বপ্ন দেখার পর্ব শেষ। এবার কাজের পালা। প্রথম কাজের জন্য অনেক শুভেচ্ছা। প্রথম কাজ সর্বদাই খুব বিশেষ হয়’। বাবার কমেন্ট দেখা মাত্রই আরিয়ান প্রকাশ্যেই আবদার করে বসলেন, তিনিও অপেক্ষায় থাকবেন, কবে তাঁর বাবা সেটে সারপ্রাইজ ভিজিট দেবেন। ছেলের আবদার শুনেও মুখ বুঁজে থাকলেন না শাহরুখ। পাল্টা জানালেন, ‘তিনি যেন শুটিং শিডিউল সকালে না দুপুরে রাখেন, তবেই সম্ভব’।

শাহরুখ ও আরিয়ানের এই বাক্যালাপ সকলের নজর কাড়ে। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় তা নেটদুনিয়ায়। শাহরুখ খানের সঙ্গে অতীতে আরিয়ান খান ডাবিং-এর কাজ করলেও অভিনয়ে যে তিনি আসবেন না তা ছিল জানা। শোনা গিয়েছিল করণ জোহরের ছবি তখত-এ তিনি পরিচালনায় ডেবিউ করবেন। তবে বর্তমানে সেই ছবির খবর একপ্রকার ধামাচাপা। ফলে নতুন প্রজেক্ট নিয়ে হাজির আরিয়ান খান।