Shah Rukh Khan: মন্নত থেকে ‘উধাও’ শাহরুখের সাধের জিনিস, লক্ষ লক্ষ টাকা ক্ষতির মুখে খান পরিবার?

Shah Rukh Khan: নজরে প্রথম পড়ে ভক্তদেরই। শাহরুখ খানের সাধের জিনিস হঠাৎ করেই উধাও। শুরু হয় তীব্র চাঞ্চল্য। কেউ ধারণা করেন চুরি হয়েছে আবার কেউ বা খাঁড়া করেন অন্য কোনও তত্ত্ব।

Shah Rukh Khan: মন্নত থেকে 'উধাও' শাহরুখের সাধের জিনিস, লক্ষ লক্ষ টাকা ক্ষতির মুখে খান পরিবার?
লক্ষ লক্ষ টাকা ক্ষতির মুখে খান পরিবার?
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 12:39 PM

নজরে প্রথম পড়ে ভক্তদেরই। শাহরুখ খানের সাধের জিনিস হঠাৎ করেই উধাও। শুরু হয় তীব্র চাঞ্চল্য। কেউ ধারণা করেন চুরি হয়েছে আবার কেউ বা খাঁড়া করেন অন্য কোনও তত্ত্ব। ছবি তুলতে এসেও নিরাশ হয়ে পড়েন ভক্তরা। কথা হচ্ছে, শাহরুখ খানের সাধের বাড়ি ‘মন্নত’-এর গেটে লাগানো নেমপ্লেটের। যার দাম ২৫ লক্ষ টাকা। যা কিছুদিন আগেই সাধ করে লাগিয়েছিলেন শাহরুখ। কোথায় গেল নেমপ্লেট? সত্যি কি চুরি হয়েছে? হাই প্রোফাইল তারকার বাড়ির জিনিস চুরি হয়ই বা কী করে? গেটে দাঁড়ানো নিরাপত্তারক্ষীরাই বা কী করছিলেন তখন? এ হেন হাজারও প্রশ্ন যখন ভক্তমনে ভিড় করছে ঠিক তখনই প্রকাশ্যে এল নেমপ্লেট উধাও হওয়ার কারণ।

সূত্র জানাচ্ছে, চুরি যায়নি মোটেই। পরিবারের তরফেই আপাতত খুলে রাখা হয়েছে সেই নেমপ্লেট। কিন্তু কেন? ওই নেমপ্লেট হিরেখোচিত। হঠাৎ করেই সেখান থেকে একটি হিরে খুলে পড়ে যায়। নতুন আনা জিনিসের এ হেন অবস্থা দেখেই তা মেরামতের জন্য পাঠিয়েছে মন্নত কর্তৃপক্ষ। যদিও শাহরুখ বা খান পরিবারের অন্যান্য সদস্যদের তরফে এই নিয়ে সংবাদমাধ্যমের কাছে কোনও মন্তব্য করা হয়নি। তবে সূত্র আরও জানাচ্ছে মেরামতির পর খুব শীঘ্রই যথাস্থানে লাগানো হবে ওই সাধের জিনিস।

মন্নতের অন্দরে প্রবেশের অনুমতি সাধারণের নেই। তবে শাহরুখ শাহরুখ হওয়ার পর থেকেই নেমপ্লেটের সামনে দাঁড়িয়ে ছবি তোলার চল বহুদিনের। ভক্তদের কাছে তা যেন আবেগের সমান। আপনি যদি সাচ্চা শাহরুখ ভক্ত হন তবে মন্নতের সামনে ছবি না তুলে ফিরে আসার ঘটনা নেহাতই নেই। সেই নেমপ্লেট খুলে রাখার ভক্তরা কিছুটা অখুশি। সেলফি তোলায় যে ব্যাঘাত ঘটেছে! ঠিক যেমন ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যাঞ্জেলার সঙ্গেও। শাহরুখের বড় ভক্ত ওই তরুণীর শখ ছিল ভারতে এসে কিং খানের বাড়ির সামনে ওই নেমপ্লেটকে ব্যাকগ্রাউন্ডে রেখে ছবি তুলবেন। কিন্তু তা আর হল কই? অ্যাঞ্জেলার আক্ষেপ, “বন্ধুদের কী করে বিশ্বাস করাব আমি সত্যিই শাহরুখ খানের বাড়ির সামনে গিয়েছিলাম”? শাহরুখ শুনছেন??…