Shilpa Shetty: খুব বোর হয়ে গিয়েছিলেন, তাই ছেড়ে বেরিয়ে গেলেন শিল্পা শেট্টি…

Shilpa Shetty: খুব বোর হয়ে গিয়েছিলেন, তাই ছেড়ে বেরিয়ে গেলেন শিল্পা শেট্টি...
শিল্পা শেট্টি।

Shilpa Shetty: ইনস্টাগ্রামে একটি কালো ব্যাকগ্রাউন্ড পোস্ট করে ক্যাপশনে শিল্পা কী লিখেছেন জানেন?

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 12, 2022 | 6:52 PM

বোর হয়ে গিয়েছিলেন। তাই ছেড়ে বেরিয়ে গেলেন শিল্পা শেট্টি। নতুন অবতার পেলে তবেই ফিরে আসবেন। কী হয়েছে শিল্পা শেট্টির? হতাশা, একঘেয়েমি নাকি অন্য কিছু। আসলে কিছুই হয়নি তাঁর। আসলে বেশ বোর হচ্ছেন কয়েকদিন ধরেই। তাই ইনস্টাগ্রাম ছেড়ে বেরিয়ে গেলেন রাতারাতি। ইনস্টাতে তাঁর ২৫.৩ মিলিয়ান ফলোয়ার রয়েছে। তিনি নিজে ফলো করেন ৩৫০জনকে। রোজ-রোজ মানুষকে শরীর নিয়ে সচেতন করা, প্রকৃতির কাছাকাছি থাকা, নিজের নতুন কাজ, নতুন লুক, সন্তানদের সঙ্গে সময় কাটানো কিংবা নতুন ছবির ঘোষণা, ছবির প্রচার… নিজের মনটাকে ইনস্টাগ্রামে মেলে ধরেছিলেন শিল্পা শেট্টি। সেই সামাজিক মাধ্যমকেই একবার আলবিদা জানালেন শিল্পা।

ইনস্টাগ্রামে একটি কালো ব্যাকগ্রাউন্ড পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “একঘেয়েমিতে বোর হয়ে গিয়েছি। সবকিছু একইরকম দেখতে লাগছে। সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে গেলাম। নতুন কোনও অবতার পেলে ফিরে আসব…”

শাহরুখ খানের ‘বাজিগর’ ছবিতে বলিউডে অভিষেক ঘটেছিল শিল্পার। জীবনে একাধিক পুরুষ এসেছে তাঁর। ব্যবসায়ী থেকে শুরু করে সিনে দুনিয়ার তারকা, শিল্পার রূপের প্রতি আকৃষ্ট হয়েছেন অনেকেই। তবে শিল্পা কি আদেও ভালবাসা খুঁজছিলেন না ব্যাঙ্ক ব্যালান্স! তার উত্তর প্রথমটায় সকলের কাছে স্পষ্ট ছিল না। কারণ একটাই, শিল্পা নিজেও জানতেন না তিনি কি চান। একবার অনিল কাপুরের সামনে ফারহা খান শিল্পাকে প্রশ্ন করেছিলেন, রাজ কুন্দ্রাকে কী দেখে বিয়ে করলেন আপনি? উত্তরে শিল্পা কিছু বলার আগেই অনিল কাপুর বলে বসেন টাকা। সত্যি কি তাই, নিজেই একাধিক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছিলেন শিল্পা।

এই খবরটিও পড়ুন

তিনি তখন ভারতের বাইরে। রাজ কুন্দ্রা স্থির করেছিলেন যে তাঁকে বিয়ের প্রস্তাব দেবেন। শিল্পা পরিস্থিতির জন্য তৈরি ছিলেন না। রাজ একটি বড় হল বুক করেছিলেন। শিল্পা ডাক পেয়ে তাঁর বোনকে জানান। তিনি উপদেশ দিয়েছিলেন শিল্পা যেন লাল পোশাকই পরে যান। তিনি যখন সেখানে পৌঁছন, দেখেন যে রাজের হাতে একটি পাঁচ ক্যারেট হীরের আংটি। দেখা মাত্রই দু-সেকেন্ডের জন্য চুপ করে যান তিনি। রাজ বলে বসেন, এর থেকেও বিয়ের আংটি আরও বড় হবে। তবে শিল্পা এমন কিছু আশা করেননি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA