Shilpa Shetty: যোগা করতে-করতে দুর্ঘটনা ঘটতে পারে শিল্পী শেট্টির, বারবার সাবধান করছেন ফ্যানরা

Shilpa Shetty: একজন ভয় পেয়ে লিখেছেন, "ম্যাম, প্লিজ় নেমে আসুন নীচে।"

Shilpa Shetty: যোগা করতে-করতে দুর্ঘটনা ঘটতে পারে শিল্পী শেট্টির, বারবার সাবধান করছেন ফ্যানরা
শিল্পা শেট্টি।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 29, 2022 | 8:00 PM

যোগা করার জন্য এক পা বাড়িয়ে থাকেন শিল্পা শেট্টি। সম্প্রতি বিরাট একটি গাছের গুঁড়িতে বসে ধ্যান করছিলেন শিল্পা। নীল ডেনিম ও ধূসর পুলওভার ছিল তাঁর পরনে। ছবিটি সকলের দৃষ্টি কেড়েছে। এই মুহূর্তে লন্ডনে আছেন শিল্পা। পরিবারের সকলে আছেন তাঁর সঙ্গে। সম্প্রতি লন্ডনেই কন্যা ও পুত্রকে নিয়ে একটি পার্কে সময় কাটিয়েছিলেন শিল্পা। সম্ভবত এটিও সেই পার্কেরই একটি ছবি। ধ্যান করার ছবি পোস্ট করে শিল্পা ইনস্টাগ্রামে লিখেছেন, “মাটির সঙ্গে মিশে থাকো। নিঃশ্বাস নাও।” এই ছবির নীচে অনুরাগীরা প্রতিক্রিয়া দিয়েছেন তাঁদের। শিল্পার ধ্যান ও যোগা দেখে সকলে বলেছেন, “পড়ে যাবেন।” একজন লিখেছেন, “দারুণ।” অন্য এক অনুরাগী লিখেছেন, “বাবা রাম দেব।” একজন ভয় পেয়ে লিখেছেন, “ম্যাম, প্লিজ় নেমে আসুন নীচে।”

কেবল তিনি নন। শিল্পার পরিবারেরও সকলে যোগা করেন। স্বামী রাজ কুন্দ্রা ও পুত্র ভিভানকে নিয়ে নিয়মিত যোগাভ্যাস করতে অনুপ্রাণিত করেন শিল্পা। কন্যা শামিশা যোগা করার জন্য অত্যন্ত ছোট।

এই খবরটিও পড়ুন

২০২১ সালে শিল্পার স্বামী রাজকুন্দ্রাকে গ্রেফতার করেছিল পুলিশ। বেশ কয়েকমাস তাঁকে কাটাতে হয়েছিল জেলে। পর্নোগ্রাফি কাণ্ডে ফেঁসেছিলেন রাজ। একটি অ্যাপে পর্ন ভিডিয়ো শুট করে আপলোড করার মূল ষড়যন্ত্রী হিসেবে উঠে এসেছিল তাঁর নাম। সে সময় শিল্পার এক ঘনিষ্ঠ জানিয়েছিলেন, রাজের জীবনে শিল্পা আর ফিরবেন না। তিনি নাকি চান না সন্তানরা রাজের অর্থে বড় হোক। কিন্তু রাজ জামিনে ছাড়া পাওয়ার পর তেমন কিছুই ঘটেনি। রাজের সঙ্গে আগের মতোই সংসার করছেন শিল্পা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla