পর্ন কাণ্ডে শিল্পার বয়ান রেকর্ড, ‘হাঙ্গামা ২’ দেখার অনুরোধ অভিনেত্রীর

Raj Kundra pornography case: রাজের মালিকানাধীন অন্য একটি কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজ-এর অন্যতম ডিরেক্টর শিল্পা। এ দিনের জিজ্ঞাসাবাদের পর রাজের ব্যবসায় শিল্পার জড়িত থাকার কোনও প্রমাণ পুলিশ পেয়েছে কি না, তা এখনও প্রকাশ্যে জানাননি তাঁরা।

পর্ন কাণ্ডে শিল্পার বয়ান রেকর্ড, ‘হাঙ্গামা ২’ দেখার অনুরোধ অভিনেত্রীর
শিল্পা শেট্টি।

পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়ে পুলিশ হেফাজতে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। এ বার তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন শিল্পা শেট্টিও। সূত্রের খবর, শুক্রবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার অফিসাররা গোটা বিষয় নিয়ে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করে তাঁর বয়ান রেকর্ড করেন। তদন্তের স্বার্থে ভবিষ্যতে ফের তাঁকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

সূত্রের খবর, রাজের মালিকানাধীন কেনরিন নামের একটি সংস্থার অধীনে ছিল হটশটস অ্যাপ। যার মাধ্যমে রাজ পর্নোগ্রাফির ব্যবসা চালাতেন বলে অভিযোগ। অন্যদিকে রাজের মালিকানাধীন অন্য একটি কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজ-এর অন্যতম ডিরেক্টর শিল্পা। রাজের পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে শিল্পা আদৌ কিছু জানেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

গত মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলনে মুম্বই পুলিশের জয়েন্ট কমিশনার মিলিন্দ ভারাম্বে জানান, তখনও পর্যন্ত এই ঘটনায় শিল্পার প্রত্যক্ষ ভূমিকা বা যোগাযোগের সন্ধান পায়নি পুলিশ। তবে তদন্ত জারি রয়েছে। সংবাদ সংস্থা এএনআইকে মিলিন্দ সে দিন বলেন, “এখনও পর্যন্ত শিল্পার কোনও প্রত্যক্ষ যোগাযোগ নেই। তবে আমরা তদন্ত করছি। আমরা আবেদন করছি, ভুক্তভোগী সকলে এগিয়ে আসুন। মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে যোগাযোগ করুন। আমরা উপযুক্ত ব্যবস্থা নেব।” এ দিনের জিজ্ঞাসাবাদের পর রাজের ব্যবসায় শিল্পার জড়িত থাকার কোনও প্রমাণ পুলিশ পেয়েছে কি না, তা এখনও প্রকাশ্যে জানাননি তাঁরা।

শিল্পার গোটা পরিবারের জন্য নিঃসন্দেহে এটা কঠিন সময়। রাজের গ্রেফতারির পর রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ৪’-এর শুটিংয়ে অনুপস্থিত ছিলেন শিল্পা। কিন্তু আগে থেকেই ঠিক ছিল আজ শুক্রবার মুক্তি পাবে শিল্পার ছবি ‘হাঙ্গামা ২’। ডিজনি হটস্টারে এ দিন সন্ধে সাতটা থেকে এই ছবির স্ট্রিমিং শুরু হয়েছে। রাজের ঘটনার প্রভাব যাতে এই ছবির উপর না পড়ে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকের কাছে সে আবেদন জানিয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে এই ছবির পোস্টার শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘আমি যোগার অভ্যাসে বিশ্বাস করি। একমাত্র জায়গা যেখানে জীবনের অর্থ এই মুহূর্তটাই। ‘হাঙ্গামা ২’ টিমের সকল সদস্য কঠিন পরিশ্রম করে একটা ভাল ছবি তৈরি করতে চেয়েছেন। ছবিটার কখনও কষ্ট পাওয়ার কথা নয়। সুতরাম আজ আমি সকলের কাছে অনুরোধ করব, পরিবারের সকলকে নিয়ে হাসিমুখে ছবিটা দেখুন। অন্তত এই ছবির সঙ্গে যুক্ত প্রত্যেক ব্যক্তির জন্য ছবিটা দেখুন।’

গত সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।”

আরও পড়ুন, ‘হিরোপান্তি ২’-এর জন্য তৈরি হচ্ছেন টাইগার, দেখুন মেকআপ রুমের ভিডিয়ো

Click on your DTH Provider to Add TV9 Bangla