হু হু করে বাড়ছে করোনা-সংক্রমণ, আপাতত বন্ধ হল ‘পাঠান’-এর শুটিং

সিনেমার খাতিরেই ফিল্মসিটিতে একটা হেলিপ্যাড বানানো হয়েছিল। প্রায় ২৫০ জন কলাকুশলী প্রতিদিন শুটিং করেন ছবির সেট-এ। একসঙ্গে এত লোক নিয়ে কাজ করা এখন মুশকিল।

  • TV9 Bangla
  • Published On - 15:44 PM, 9 Apr 2021
হু হু করে বাড়ছে করোনা-সংক্রমণ, আপাতত বন্ধ হল ‘পাঠান’-এর শুটিং
'পাঠান'-এর পোস্টার

‘পাঠান’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। প্রায় দু’বছর পর ফের আবার ছবি করছেন শাহরুখ খান। ফ্যানরা অপেক্ষা করছেন কিং খানকে দেখার জন্য। খুবই চুপিসারে শুটিং শুরু করেছিল ‘পাঠান’ টিম। কিন্তু শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যায়। কিং খানের ‘লুক’ মুহূর্তে ভাইরাল হয়ে যায়। শাহরুখ ছাড়াও এই ছবিতে আছেন জন আব্রাহাম এবং দীপিকা পাডুকোন। এরপর শোনা যায় ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সলমন খান। এ খবর আগুনে ঘি দেওয়ার মত। উত্তেজনা দ্বিগুণ হয়। কিন্তু সমস্ত উত্তেজনায় জল ঢেলে দিল করোনা ভাইরাস। দেশজুড়ে করোনা-সংক্রমণ হু হু করে বাড়ছে। তাই ‘পাঠান’-এর শুটিং আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

মুম্বইয়ের ফিল্মসিটিতে চলছিল ‘পাঠান’-এর শুটিং। এই ছবির খানিকটা শুটিং দুবাইতে হয়েছে। কিং খান এবং সলমন খানের একসঙ্গে দুবাইতে শুটিং করার কথা ছিল। কিন্তু কোভিড পরিস্থিতির কারণে দুবাইতে এই মুহূর্তে শুটিং করা সম্ভব হয়নি। মুম্বইতেই জোরকদমে শুটিং চলছিল। সিনেমার খাতিরেই ফিল্মসিটিতে একটা হেলিপ্যাড বানানো হয়েছিল। প্রায় ২৫০ জন কলাকুশলী প্রতিদিন শুটিং করেন ছবির সেট-এ। একসঙ্গে এত লোক নিয়ে কাজ করা এখন বিপজন্নক। তাই আপাতত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

আরও পড়ুন:ভিখিরির কোনও পছন্দ হয় না, আমি সেভাবেই শুরু করেছিলাম: অপারশক্তি

মহারাষ্ট্রের অবস্থা এখন বেশ শোচনীয়। ৩০ এপ্রিল পর্যন্ত সপ্তাহান্তিক লকডাউন চলছে। রাতে নিয়ম করে কার্ফু। এই অবস্থায় শুটিং করাও বেশ মুশকিল। শোনা যোচ্ছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিংও আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। যদিও আলিয়া এখন করোনায় আক্রান্ত, তাই শুটিং এখন এমনিও বন্ধ আছে।