‘আমার সন্তানের নাম আপনারা ঠিক করে দিন’, অনুরাগীদের কাছে দাবি শ্রেয়ার

নিজের বেবি বাম্পের ছবি টুইট করেছিলেন শ্রেয়া। তাঁর এবং শিলাদিত্যের নাম মিলিয়ে ‘শ্রেয়াদিত্য’ হ্যাশট্যাগ ব্যবহার করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘বেবি শ্রেয়াদিত্য আসছে।’

‘আমার সন্তানের নাম আপনারা ঠিক করে দিন’, অনুরাগীদের কাছে দাবি শ্রেয়ার
শ্রেয়া ঘোষাল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2021 | 4:49 PM

প্রথম সন্তান আসছে। সোশ্যাল মিডিয়ায় এই খবর দিন কয়েক আগেই জানিয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। অজস্র শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে শ্রেয়ার সোশ্যাল ওয়াল। এতদিন সকলের কাছে শুনেছেন, মা হওয়ার অনুভূতি। এ বার নিজেই সেই অভিজ্ঞতার সামিল।

সদ্য এক সাক্ষাৎকারে শ্রেয়া জানিয়েছেন, তিনি এবং তাঁর স্বামী শিলাদিত্য অনেক দিন ধরেই ফ্যামিলি প্ল্যানিংয়ের কথা ভেবেছিলেন। কিন্তু কাজ থেকে বিরতি নিতে পারছিলেন না। অবশেষে সেই সময় এসেছে। এই সময়ে শ্রেয়ার মুড সুইং হোক বা বিশেষ কিছু খাওয়ার ইচ্ছে, সব কিছুরই নাকি আলাদা যত্ন নিচ্ছেন শিলাদিত্য।

নিজের বেবি বাম্পের ছবি টুইট করেছিলেন শ্রেয়া। তাঁর এবং শিলাদিত্যের নাম মিলিয়ে ‘শ্রেয়াদিত্য’ হ্যাশট্যাগ ব্যবহার করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘বেবি শ্রেয়াদিত্য আসছে।’ শ্রেয়ার লিখেছিলেন, ‘আপনাদের সকলের সঙ্গে এই খবরটা শেয়ার করতে আমার আর শিলাদিত্যর খুবই উত্তেজনা হচ্ছে। জীবনের নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আপনাদের সকলের ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।’

শ্রেয়া ‘শ্রেয়াদিত্য’ হ্যাশট্যাগ ব্যবহার করার পর থেকেই অনেকে প্রশ্ন করেছিলেন, সন্তানের জন্মের আগেই কি নাম ঠিক করে ফেলেছেন তিনি? সে সম্ভবনা নিয়ে অন্তত এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। তবে সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর পরিবার, বন্ধুদের কাছে সন্তানের নাম ঠিক করার জন্য বলেছেন। এ বার সেই আবেদন রাখলেন অনুরাগীদের কাছেও। অর্থাৎ আপনিও শ্রেয়াকে নাম সাজেস্ট করতেই পারেন।

আরও পড়ুন, ‘আমার দিদি শাশুড়ির শাড়ি…’, গৌরি দেবীর শাড়িতে সাজলেন দেবলীনা