এবার সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন শ্রুতি হাসান

পরিচালক প্রশান্ত নীল নতুন ছবি বানাচ্ছেন ‘সালার’। এই ছবিতে একজন পলিটিক্যাল সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন শ্রুতি।

এবার সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন শ্রুতি হাসান
শ্রুতি হাসান
Follow Us:
| Updated on: Apr 20, 2021 | 3:54 PM

শ্রুতি হাসান। ভারতীয় ছবিতে নিজের জায়গা করে নিয়েছেন। বিশেষ করে দক্ষিণী ছবিতে শ্রুতি এখন বেশ ব্যস্ত নায়িকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তাঁর মনের মত ছবির অফার তিনি এখন পাচ্ছেন। প্রতিটা গল্পে বেশ একটা নতুনত্ব আছে। এবার তিনি একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন। ছবির নাম ‘সালার’।

কন্নড় পরিচালক প্রশান্ত নীল নতুন ছবি বানাচ্ছেন ‘সালার’। এই ছবিতে একজন পলিটিক্যাল সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন শ্রুতি। তাঁর বিপরীতে অভিনয় করবেন প্রভাস। শোনা যাচ্ছে পরিচালক আগে দিশা পাটানির কাছে এই ছবির অফার নিয়ে গিয়েছিলেন। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে ছবিটি করতে রাজি হননি দিশা। শেষমেশ শ্রুতির কাছে আসে অফার। চিত্রনাট্য পড়ে ভাল লেগে যায় তাঁর। তিনি ছবিটা করতে রাজি হয়ে যান। এই প্রথম একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন তিনি।

View this post on Instagram

A post shared by Shruti Haasan (@shrutzhaasan)

শ্রুতিকে শেষ দেখা গিয়েছিল ‘উকিল সাব’ ছবিতে। ছবিটি অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নু অভিনীত ‘পিঙ্ক’-এর রিমেক। এই ছবিতে অভিুনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন শ্রুতি। ছবিতে অমিতাভ বচ্চনের চরিত্রটি করেছেন পবন কল্যাণ।

আরও পড়ুন:‘পাল্টিবাজ’! কঙ্গনার উপর রেগে গেলেন সুশান্ত ভক্তদের একাংশ

সব কিছু ঠিকঠাক থাকলে পরের মাস থেকে হায়দ্রাবাদে ছবির শুটিং শুরু হবে। জোরকদমে শুটিংয়ের তোরজোড় শুরু হয়েছে। বিশাল সেটও বানানো হয়েছে। তবে যেভাবে দ্বিতীয় দফায় করোনার ঝড় আছড়ে পড়েছে সারা দেশে, শুটিং সময় মত শুরু করা যাবে কি না তা নিয়ে চিন্তায় গোটা টিম। অতিমারির জন্যই কোনও ভাবে এই বছরে ‘সালার’রিলিজ করার কোনও সম্ভাবনা নেই। পরের বছর এপ্রিল মাসে ছবি রিলিজের পরিকল্পনা করা হয়েছে।